বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Nikhil: নিখিল-শ্রাবন্তীর নতুন সমীকরণ ঘিরে হইচই টলিপাড়ায়, কী বললেন নুসরতের ‘স্বামী’?

Srabanti-Nikhil: নিখিল-শ্রাবন্তীর নতুন সমীকরণ ঘিরে হইচই টলিপাড়ায়, কী বললেন নুসরতের ‘স্বামী’?

শ্রাবন্তী ও নিখিল 

টলিউডের সমীকরণ বোঝা দায়!

টলিউডের সমীকরণ বোঝা বেশ মুশকিল! সম্পর্কের রঙ এখানে ঘনঘন পালটায়। আজ দোস্তি তো কাল মুখ দেখাদেখি বন্ধ। যদি আপনাকে কেউ প্রশ্ন করে দুই টলি সুন্দরী. নুসরত আর শ্রাবন্তীর মধ্যে কমন ফ্যাক্টর কী? তাহলে অভিনয়ের পাশাপাশি উঠে আসবে দুই নায়িকার ভাঙা সংসারের গল্প। তৃতীয় বিয়ের বছর দেড়েকের মাথাতেই এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী, যদিও আইনত এখনও তাঁরা স্বামী-স্ত্রী। অন্যদিকে, নুসরত-নিখিলের বিয়ের বৈধতা নিয়েই রয়েছে প্রশ্ন। সেই বিষয়টি আপতত আদালতে বিচারাধীন। 

এবার ভালো বান্ধবী নুসরতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ (নুসরতের তেমনই দাবি) নিখিল জৈনের সঙ্গে নতুব সম্পর্ক গড়ে তুলেছেন শ্রাবন্তী, তবে এটি সম্পূর্নরূপে পেশাদার সম্পর্ক। নিখিলের বস্ত্রবিপণি-র হয়ে গ্ল্যামারাস ফটোশ্যুটে ধরা দিলেন শ্রাবন্তী। 

কালো এবং বেগুনি রঙা লেহেঙ্গায় মোহময়ী অবতারে লেন্সবন্দি শ্রাবন্তী। খোলা চুল, লাল লিপস্টিক আর ঝোলা দুলে নিজেকে সাজিয়েছেন নায়িকা। শ্রাবন্তীর ছবিতে ঋণ স্বীকার দেখলে জানা যায় নিখিলের বস্ত্র বিপণির নাম সেখানে জ্বলজ্বল করছে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করে নিয়েছেন নিখিল। 

নিখিলের দুটি বস্ত্র বিপণির হয়ে নিয়মিত শ্যুট করেন টলিপাড়ার একাধিক সুন্দরী। সঞ্জনা বন্দ্যোপাধ্যায় এখন এই ব্র্যান্ডের মুখ। নুসরতের সঙ্গে বিয়ের মাস কয়েকের মধ্যেই, ২০২০-র জানুয়ারিতে নিখিল সূচনা করেছিলেন এই ক্লোথিং লাইনের, নুসরত সেই সময় এটিকে নিজের ‘সন্তান’ বলে দাবি করেছিলেন। 'ইউভ' এর জন্ম নসুরতের ভাবনায়। তবে তার সঙ্গেও আর কোনও সম্পর্ক নেই নুসরতের। মাত্র কয়েক মাসের ব্যাবধানে সেই ইকুয়েশন পুরোপুরিভাবে বদলে গিয়েছে। শ্রাবন্তীর আচমকা ইউভের হয়ে শ্যুট করা প্রসঙ্গে নিখিলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘শ্রাবন্তী আমার ভাল বন্ধু। আমাদের পোশাকগুলি ওর ভাল লেগেছিল। তাই ও শ্যুট করেছে’। 

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী 
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী 

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার নিখিল জৈনের ডিজাইন করা শাড়ি বা লেহেঙ্গায় লেন্সবন্দি হয়েছেন শ্রাবন্তী। অন্যদিকে নুসরতও শ্রাবন্তীর ঘনিষ্ঠ বান্ধবী, সুতরাং এই টলি সুন্দরী কিন্তু প্রাক্তন জুটি নুসরত-নিখিল দুজনের সঙ্গেই বন্ধুত্বের সম্পর্ক ব্যালেন্স করে চলছেন।


বায়োস্কোপ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.