বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: ঘরে মন টিকছে না শ্রাবন্তীর! মলদ্বীপ থেকে ঘুরে এসে বেরিয়ে পড়লেন জঙ্গল সাফারিতে
শ্রাবন্তী এবার জঙ্গল সাফারিতে বেরিয়ে পরলেন (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী এবার জঙ্গল সাফারিতে বেরিয়ে পরলেন (ছবি-ইনস্টাগ্রাম)

Srabanti: ঘরে মন টিকছে না শ্রাবন্তীর! মলদ্বীপ থেকে ঘুরে এসে বেরিয়ে পড়লেন জঙ্গল সাফারিতে

  • ঘরবন্দি হয়ে থাকতে চাইছে না শ্রাবন্তীর মন, কার সঙ্গে জিম করবেট ন্যাশন্যাল পার্কে ঘুরছেন নায়িকা? 

সপ্তাহখানেক আগেই মলদ্বীপের সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়িয়েছেন টলি সুন্দরী শ্রাবন্তী। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই, তাই বলে নিজের ব্যক্তিজীবনকে সোশ্যাল মিডিয়া থেকে লুকিয়ে রাখেন না অভিনেত্রী। মলদ্বীপে গিয়ে একের পর এক ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, ছেলে ও হবু বউমা-কে সঙ্গে নিয়ে দ্বীপ রাষ্ট্রে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী, কেউ কেউ তো এমনও দাবি করেছেন শ্রাবন্তীর চর্চিত প্রেমিক অভিরূপও নাকি সঙ্গে গিয়েছিলেন। 

আপতত শ্রাবন্তী রয়েছে সবুজ জঙ্গলের মাঝে, জিম করবেট জাতীয় উদ্যানে সময় কাটাচ্ছেন নায়িকা। উত্তরাখন্ডে রাজ্যের নৈনিতাল জেলা ও পৌড়ী গাড়োয়াল জেলায় বিস্তৃত এই জাতীয় উদ্যানে বন্য প্রাণের সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। তবে এই সফরে তাঁর সঙ্গী কে? সেই প্রশ্নের উত্তর জানা নেই। 

এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে কালো রঙা টি-শার্ট, মাথায় টুপি আর রোদচশমা চোখে ছবি পোস্ট করেন শ্রাবন্তী। ঠোঁটের গাঢ় লাল লিপস্টিক তাঁর সাজের প্রধান বৈশিষ্ট্য বললে খুব বেশি ভুল হবে না। এই নিজস্বীর ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘জঙ্গলের মাঝে…জিম করবেট’। 

জিম করবেট জাতীয় উদ্যানের বন্য প্রকৃতি ক্যামেরাবন্দি করেছেন শ্রাবন্তী। সবুজের মাঝে হাতির দেখা পেয়ছেন টলি সুন্দরী। সেখানকার সবুজ জঙ্গল, জলাভূমি, নদী উপত্যকা উঠে এসেছে শ্রাবন্তীর মুঠোফোনে। হুডখোলা গাড়ির উপরে নিজেকেও ফ্রেমবন্দি করেছেন শ্রাবন্তী। 

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি
শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি
জিম করবেট জাতীয় উদ্যানে শ্রাবন্তী 
জিম করবেট জাতীয় উদ্যানে শ্রাবন্তী 

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের একটি বিশেষ পর্বের শ্যুটিং সেরেছেন শ্রাবন্তী, শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আসন্ন ছবি ‘লকডাউন’। এই ছবিতে আদৃত রায়, ওম, মানালি, সোহমদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন শ্রাবন্তী। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। 

বন্ধ করুন