বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: ‘চার নম্বর বিয়েটা কবে হল?’ রবির বাহুলগ্না ‘কনে’ শ্রাবন্তী! কটাক্ষ পিছু ছাড়ল না

Srabanti: ‘চার নম্বর বিয়েটা কবে হল?’ রবির বাহুলগ্না ‘কনে’ শ্রাবন্তী! কটাক্ষ পিছু ছাড়ল না

নতুন রূপে শ্রাবন্তী

Srabanti-Ravi: চোখে চোখ, রবি শ'র বাহুডোরে ধরা দিলেন শ্রাবন্তী। কনের সাজে নায়িকার রূপের জৌলুস চোখ টানলো, তবে পিছু ছাড়াল না ট্রোলিংও। 

চোখে চোখ, রবির বাহুডোরে যেন নিজেকে সমপর্ণ করেছেন ‘কনে’ শ্রাবন্তী! বুধবার সোশ্যাল মিডিয়ায় এমনই ছবি ভাইরাল। গোলাপি পাড় দুধে আলতা বেনারসিতে সেজেছেন শ্রাবন্তী। গা-ভর্তি সোনার গয়না। কপালে চন্দন, দু-হাত আলতা রাঙা-এক কথায় শ্রাবন্তীর উপর থেকে চোখ সরবে না! অন্যদিকে লাল পাঞ্জাবিতে বরের সাজে সাজে রবি শ (Ravi Shaw)।

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ রবি শাহ। তাঁর সঙ্গে শ্রাবন্তীর এই রোম্যান্টিক ছবি দেখে তো হাঁ অনেকেই। এই ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন ‘আমার সোনা চাঁদের কণা’র নায়ক। তবে কি রবির চার নম্বর বিয়েটা সেরে ফেললেন শ্রাবন্তী? এমন খোঁচায় জেরবার অভিনেত্রী। নিন্দকদের অবশ্য কোনওদিনই পাত্তা দেন না শ্রাবন্তী। এবারও তেমনটাই করেছেন তিনি। এখন প্রশ্ন হল, আচমকা বর-কনের বেশে কী করছেন শ্রাবন্তী আর রবি? আসলে এই তারকা সম্প্রতি একটি ব্রাইডাল ফটোশ্যুট সরেছেন জুটিতে। সেই ঝলকই প্রকাশ্যে আনলেন রবি শ।

সেলিব্রিটি স্টাইলিস্ট রুদ্র সাহা সাজিয়েছেন শ্রাবন্তী ও রবিকে। দুজনের রসায়ন চোখে পড়ার মতো। যদিও এই রসায়নকে ছাপিয়ে গিয়েছে ট্রোলিং! হ্যাঁ, শ্রাবন্তীকে কনের সাজে দেখে রে রে করে উঠেছে নেটপাড়া। কেউ লিখেছে, ‘আবার বিয়ে করল নাকি?’ তো কারুর মুখে শোনা গেল, ‘এটা কত নম্বর বিয়ে দিদি? এবার তো থামো’। দু-দিন আগেই এই ফটোশ্যুটেরই একটি 'বিহাইন্ড দ্য সিন' ভিডিয়ো প্রকাশ্যে এনেছিলেন রুদ্র সাহা। সেখানে একজন লেখেন, ‘ছেলের বিয়ের বয়স হয়ে গিয়েছে এনার, অথচ বিয়ের শখ কিছুতেই যাচ্ছে না’। অপর একজন লিখেছিলেন, ‘বিয়ের ফটো তোলা ছাড়া আর কোনো কাজ নেই না হাতে? মানসিক অবসাদের বহিঃপ্রকাশ’। 

আসলে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হামেশাই মুখোরচক টপিক সোশ্যাল মিডিয়ায়। রোশন সিং-এর সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা নিয়ে কমচর্চা হয়নি। অভিনেত্রীর ডিভোর্স মামলা এখনও আদালতে বিচারাধীন। এর মাঝেই নতুন প্রকাশ্যে এসেছিল শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন। তবে এখন আবার শোনা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেও নাকি মাখাোমাখো সম্পর্কে ইতি টেনেছেন নায়িকা। শ্রাবন্তীর মন এখন শরীরচর্চায়! 

দুর্গাপুজোর পরপরই নাকি ‘ফ্যান-বয়’ অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কে ভাঙন ধরেছে, তেমনটাই গুঞ্জন টলিপাড়ায়। তবে কোনও তিক্ততা নয়, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

নতুন বছরে শ্রাবন্তীর হাতে রয়েছে একগুচ্ছ কাজ। চলতি মাসেই মুক্তি পাবে শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবিতে প্রসেনজিৎ-এর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। অন্যদিকে ‘আমার সোনা চাঁদের কণা’ শেষ হওয়ার পর এখনও ছোটপর্দায় কাজ শুরু করেননি রবি শ। তবে নায়কেরও ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা জারি রয়েছে। খবর অভিনেত্রী জ্যাসমিন রায়ের সঙ্গে নাকি প্রণয় ডোরে বাধা পড়েছেন রবি। 

বায়োস্কোপ খবর

Latest News

হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.