বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Abhirup: নবমীতে কালো নেটের শাড়িতে 'সেক্সি' শ্রাবন্তী, রূপ দেখেই 'ঘায়েল' প্রেমিক অভিরূপ!

Srabanti-Abhirup: নবমীতে কালো নেটের শাড়িতে 'সেক্সি' শ্রাবন্তী, রূপ দেখেই 'ঘায়েল' প্রেমিক অভিরূপ!

শ্রাবন্তীতে ঘায়েল অভিরূপ

গোপন কথা রইল না গোপনে! রাখঢাক না রেখে প্রকাশ্যেই শ্রাবন্তীর প্রশংসা অভিরূপের, পালটা ভালোবাসায় মুড়ে দিলেন নায়িকা। 

শ্রাবন্তীর সঙ্গে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেম এখন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও মুখে নিজেদের সম্পর্ককে কেবল বন্ধুত্ব বলেই চালাচ্ছেন রোশন সিং-এর স্ত্রী শ্রাবন্তী! হ্যাঁ, আইনি পথে হেঁটে এখনও আলাদা হয়নি রোশন-শ্রাবন্তী, ডিভোর্স মামলা কোর্টে বিচারাধীন। কিন্তু সব জায়গাতেই শ্রাবন্তীর পাশে এখন অভিরূপ। পুজোর আনন্দ একসঙ্গেই ভাগ করে নিয়েছেন এই চর্চিত প্রেমিক জুটি। আজকাল তো সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ্যে দুজনের ‘প্রেমালাপ’!

নবমীর রাতেও একসঙ্গেই সময় কাটিয়েছেন শ্রাবন্তী-অভিরূপ। অভিনেত্রীর মিমির কসবার ফ্ল্যাটে একসঙ্গে জমিয়ে চলেছে আড্ডা। সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নবমীতে একদম ছকভাঙা সাজে ধরা দিয়েছেন শ্রাবন্তী। এদিন কালো রঙের নেটের শাড়িতে মোহময়ী অবতারে ধরা দিয়েছেন নায়িকা। নেটের শাড়ির ফাঁক দিয়ে দেখা যাচ্ছে শ্রাবন্তীর মাখন ত্বক। শ্রাবন্তীর এই সৌন্দর্যে মুগ্ধ অভিরূপ। কোনও লুকোছাপা নয়, প্রকাশ্যেই শ্রাবন্তীর পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ‘এক্কেবারে অসাধারণ’ (Absolutely stunning)। অভিরূপের এই প্রশংসার জবাব দিতে ভোলেননি শ্রাবন্তী, পালটা উত্তরে লাল হৃদয়ের ইমোজি জুড়ে ভালোবাসার বহিঃপ্রকাশ করলেন নায়িকা।

ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই লাইমলাইটে থাকেন শ্রাবন্তী। অভিনেত্রীর কাজ নিয়ে যতটা না চর্চা হয়, তার থেকে বেশি চর্চা হয় ব্যক্তিগত জীবন নিয়ে। শ্রাবন্তীর পরপর তিনটে বিয়ে ভেঙেছে তবে আবারও প্রেমে পড়েছেন নায়িকা, সেই গুঞ্জন টলিপাড়ার সর্বত্র। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর প্রেমের চর্চা প্রায় এক বছর ধরে কানে আসছে। নায়িকার ঘনিষ্ঠমহলের কাছে শ্রাবন্তী-অভিরূপের সমীকরণ অজানা নয়, যদিও প্রকাশ্যে অভিরূপকে শুধুই ‘ভালো বন্ধু’ বলে উল্লেখ করেছেন শ্রাবন্তী।

দিন কয়েক আগে জি ২৪-কে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছেন অভিরূপ তাঁর বিশেষ বন্ধু। অভিরূপের তিনটি ভালো দিক সম্পর্কে বলতে গিয়ে শ্রাবন্তী জানান, ‘মানুষ হিসেবে খুব ভালো, খুব পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।’

এই বন্ধুত্বের সম্পর্কে প্রেমের শিলমোহর কবে পড়বে? সেই প্রশ্নই এখন অনুরাগীদের মনে। নাকি এবারও গোপনে বিয়ে সেরে তবেই সুখবর দেবেন শ্রাবন্তী?

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে? হারিয়ে গেছে লাগেজ, তবুও বিন্দাস শাস্ত্রী! বললেন নিজেকে ড্রাগ মাফিয়া মনে হচ্ছে... ‘যেন বাবাকে জড়িয়ে ধরছি’, বয়স্ক অভিনেতাদের 'রোম্যান্স' প্রসঙ্গে বিস্ফোরক ইশা তলিয়ে যাচ্ছিল বন্ধু, তাকে বাঁচাতে গিয়ে কলেজের তিন ছাত্রের করুণ পরিণতি জুনের বেতনের সঙ্গে মিলবে বড় চমক, বকেয়ার শেষ কিস্তি পাবেন রাজ্য সরকারি কর্মীরা তৃণমূল সুপ্রিমোর নির্দেশে শোকজ দুই কাউন্সিলর, চিঠি পাঠালেন রাজ্য সভাপতি বক্সি

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.