বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের প্রেম সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী, অভিমন্যুর লাভ লাইফ নিয়ে শোরগোল
সম্পর্কে সবুজ সংকেত মায়ের (ছবি-ইনস্টাগ্রাম)
সম্পর্কে সবুজ সংকেত মায়ের (ছবি-ইনস্টাগ্রাম)

ছেলের প্রেম সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী, অভিমন্যুর লাভ লাইফ নিয়ে শোরগোল

  • দামিনী ঘোষের সঙ্গে ঝিনুকের বন্ধুত্বের কথা ভালোভাবেই জানা আছে শ্রাবন্তীর। বললেন- ‘এই বয়সে তো এরকম হবেই’। 

নিজের ব্যক্তিগত জীবনে যতই চড়াই-উতরাই আসুক না কেন, হাসিমুখে পেশাদার জগতের সঙ্গে নিজেকে জুড়ে রেখেছেন শ্রাবন্তী। রোশন-শ্রাবন্তীর বিয়ে ভাঙার খবরে গত কয়েক মাস ধরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। তৃতীয় বিয়েও ভেঙে যাচ্ছে- এই নিয়ে নানা কটূক্তি শুনতে হয়েছে শ্রাবন্তীকে। তবে সেই নিয়ে মাথা ঘামাতে না-রাজ শ্রাবন্তী। নতুন বছরের শুরুতেই নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছে শ্রাবন্তী পুত্র অভিমন্যু মানে ঝিনুক। ছেলেকে ঝিনুক নামেই ডাকেন শ্রাবন্তী। শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান ঝিনুক। দেখতে দেখতে ছেলে বড় হয়ে গিয়েছে। নিজের পছন্দের সঙ্গিনীও খুঁজে নিয়েছে সে। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশাদার মডেল সে। 

এই নিয়ে প্রথমবার মুখ খুললেন শ্রাবন্তী। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা তিনি আগে থেকেই জানেন, অভিনেত্রী যোগ করেন- 'এই বয়সে তো এরকম হবেই'। প্রেমের বয়সে ছেলে প্রেম করছে- সেই নিয়ে বেশি কিছু ভাবতে না-রাজ শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল এই নিয়ে মা-ছেলে দুজনেই ভাবেন না। শ্রাবন্তী অকপটে বলে দিলেন ঝিনুক তো বলে- ‘মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে’। 

 অভিমন্যু-দামিনীর সম্পর্কের বয়স তিন বছর। ২০১৭ সাল থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ এই দুই পড়ুয়া। মডেলিংয়ের পাশাপাশি পড়াশোনাও জারি রেখেছেন দামিনী। অন্যদিকে অভিনয় নয়, বরং মিউজিকের প্রতি ঝোঁক রয়েছে শ্রাবন্তী পুত্রের। 

বন্ধ করুন