বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিকাকে ঘনিষ্ঠ আলিঙ্গন শ্রাবন্তী পুত্রের, ডালিং বউমাকে আদুরে বার্তা নায়িকার
ছেলের প্রেম সম্পর্কে পূর্ণ সায় রয়েছে শ্রাবন্তীর 
ছেলের প্রেম সম্পর্কে পূর্ণ সায় রয়েছে শ্রাবন্তীর 

প্রেমিকাকে ঘনিষ্ঠ আলিঙ্গন শ্রাবন্তী পুত্রের, ডালিং বউমাকে আদুরে বার্তা নায়িকার

  • ছেলের প্রেম সম্পর্কে পূর্ণ স্বীকৃতি রয়েছেন শ্রাবন্তীর। 

ভ্যালেন্টাইনস ডে বলে কথা। জেন ওয়াই নিজেদের মতো করে প্রেমের এই সেলিব্রেশনে মেতে উঠেছে। টলিপাড়ায় এখন জোর চর্চায় শ্রাবন্তী পুত্রের প্রেম কাহিনি। মডেল দামিনী ঘোষের সঙ্গে নিজের তিন বছরের প্রেম সম্পর্কে চলতি বছরের শুরুতেই সিলমোহর দিয়েছেন অভিমন্যু। এরপর থেকেই এই প্রেমক যুগলের রোম্যান্সের নানান ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কটাক্ষের মুখেও পড়েছেন শ্রাবন্তী পুত্র, তবে ট্রোলারদের পাত্তা দিতে রাজি নন ঝিনুক। শ্রাবন্তী ছেলেকে এই নামেই ডাকেন। অভিনেত্রীর একমাত্র সন্তান অভিমন্যু। 

প্রেম দিবসে অভিমন্যুর জন্য রোম্যান্টিক বার্তা পোস্ট করলেন দামিনী। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে অভিমন্যুর গায়ে ভর দিয়ে তোলা একটি ছবি আপলোড করেন দামিনী। হাতে ধরে রয়েছেন লাল গোলাপ। দুজনের পরনেই কালো রঙের ওয়েস্টার্ন পোশাক। দামিনী পরে আছেন লেদার টপ এবং জিনস, আর অভিমন্যু কালো টি-শার্ট এবং ডেনিম। ক্যামেরার দিকে চেয়ে রয়েছেন শ্রাবন্তীর হবু বউমা, তবে ঝিনুকের চোখ কিন্তু অন্যদিকে।  ছবির ক্যাপশনে দামিনী লেখেন, ‘ভালোবাসাটা আমাদের সঙ্গে ভালো মানায়, মিষ্টি লাগে'।

দামিনীর এই পোস্টের কমেন্ট বক্সে লাভ ইমোজি দেন শ্রাবন্তী। বুঝিয়ে দেন ছেলের ভালোবাসার এই সম্পর্কে পূর্ণ স্বীকৃতি আর সমর্থন রয়েছেন তাঁর। হবু শাশুড়ির কাছে ভালোবাসা পেয়ে আপ্লুত দামিনী পালটা কমেন্ট বক্সে লেখেন, 'তোমার প্রতিটি কণাকে ভালোবাসি'। 

শ্রাবন্তী-দামিনীর ইনস্টাগ্রামের কথোপকথন
শ্রাবন্তী-দামিনীর ইনস্টাগ্রামের কথোপকথন

গোলাপ হাতে অভিমন্যুর একটি সিঙ্গল ছবি পোস্ট করেও ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে’র শুভেচ্ছা জানান দামিনী। 

গোলাপ হাতে অভিমন্যু
গোলাপ হাতে অভিমন্যু

ছেলের প্রেম সম্পর্ক নিয়ে এক সাংবাদমাধ্যমকে শ্রাবন্তী জানিয়েছেন,'এই বয়সে তো এরকম হবেই'। প্রেমের বয়সে ছেলে প্রেম করছে- সেই নিয়ে বেশি কিছু ভাবতে না-রাজ শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল এই নিয়ে মা-ছেলে দুজনেই ভাবেন না। শ্রাবন্তী অকপটে বলে দিলেন ঝিনুক তো বলে- ‘মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে’।

বন্ধ করুন