বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃতীয় স্বামী রোশনের শেষ চিহ্নটাও সরিয়ে ফেললেন শ্রাবন্তী, সম্পর্ক কি তবে শেষ?
ফেসবুকেও বদলে গেল প্রোফাইল পিকচার 
ফেসবুকেও বদলে গেল প্রোফাইল পিকচার 

তৃতীয় স্বামী রোশনের শেষ চিহ্নটাও সরিয়ে ফেললেন শ্রাবন্তী, সম্পর্ক কি তবে শেষ?

  • ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে সিং পদবি সরিয়ে ফেললেন শ্রাবন্তী। ফেসবুকের প্রোফাইল পিকচার থেকেও সরালেন রোশনকে। 

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের ব্যক্তিগত জীবনের সমীকরণ নিয়ে গত কয়েকমাসে সরগমর সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করতে চান না তিনি, অন্যদিকে রোশন জানিয়েছেন- ‘পুজোর আগে থেকেই আমরা আলাদা থাকছি। অতীতের সম্পর্ককে আমি শ্রদ্ধা করি, এর বেশি কিছু বলব না’। তবে দুজনের কাজিয়া কিন্তু সোশ্যাল মিডিয়ায় জারি থেকেছে। 

ইনস্টাগ্রাম থেকে একে অপরের ছবি সরিয়ে ফেলেছিলেন রোশন-শ্রাবন্তী। ইনস্টায় একে অপরকে আনফলোও করে দেন তাঁরা। সেই থেকেই শুরু হয়েছিল বিচ্ছেদের জল্পনা। এবার আর শুধু ছবি নিয়, নিজের নামের পাশ থেকে ‘সিং’ পদবি সরিয়ে ফেললেন শ্রাবন্তী। এখন ইনস্টাগ্রাম প্রোফাইলে শুধু লেখা রয়েছে শ্রাবন্তী। পাশে কোনও পদবি নেই। বিয়ের পর চট্টোপাধ্যায়ের জায়গায় সিং পদবি যোগ করেছিলেন নায়িকা। 

শ্রাবন্তীের ইনস্টা প্রোফাইল থেকে বাদ পড়ল সিং পদবি
শ্রাবন্তীের ইনস্টা প্রোফাইল থেকে বাদ পড়ল সিং পদবি

শুধু তাই নয়. বৃহস্পতিবার নিজের অফিসিয়্যাল ফেসবুক পেজের প্রোফাইল পিকচারটিও বদলে ফেললেন শ্রাবন্তী। বিচ্ছেদের জল্পনার মাঝেও এতদিন শ্রাবন্তীর ফেসবুকের ডিপিতে জ্বলজ্বল করত রোশন-শ্রাবন্তীর ছবি। ২০১৯-এর দুর্গাপুজোর দশমীতে তোলা সেই ছবিটি অবশেষে পালটে দিলেন নায়িকা। তার বদলে নিজের আসন্ন ছবির শ্যুটিংয়ের ফাঁকে তোলা একটি ছবি পোস্ট করলেন।

২০১৯-এর এপ্রিলেই চুপিসাড়ে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। এর আগে দু-বার বিয়ে ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে শ্রাবন্তীকে। নায়িকার তৃতীয় বিয়ে ভাঙার জল্পনা নিয়ে সোশ্যাল মিডিয়াতেও লাগাতার আক্রমণের মুখে পড়তে হচ্ছে শ্রাবন্তীকে। তবে লড়াই জারি রাখবেন তিনি। ফিরে আসবেন আরও শক্তিতে বলীয়ান হয়ে- ইনস্টাগ্রাম পোস্টে সেই বার্তাও দিয়ে রেখেছেন শ্রাবন্তী।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাঁদেরই ছেলে ঝিনুক।দীর্ঘদিন আলাদা থাকবরা পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। 

বন্ধ করুন