বাংলা নিউজ > বায়োস্কোপ > তবে কি শ্রাবন্তীকে ‘অপরাধী’ বললেন রোশন? জল্পনা বাড়ালেন নায়িকার তৃতীয় স্বামী
শ্রাবন্তী ও রোশন
শ্রাবন্তী ও রোশন

তবে কি শ্রাবন্তীকে ‘অপরাধী’ বললেন রোশন? জল্পনা বাড়ালেন নায়িকার তৃতীয় স্বামী

  • রোশন সিংয়ের নয়া ইনস্টাগ্রাম ভিডিয়ো ঘিরে চর্চা তুঙ্গে। 

শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে নতুন করে বলার কিছু নেই। আপাতত একে অপরের থেকে আলাদা রয়েছেন দুজনে। সংবাদ মাধ্যমে খোদ রোশন জানিয়েছেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর আর কোনও যোগাযোগ নেই। যদিও সামাজিক মাধ্যমে তাঁদের ইঙ্গিতবাহী পোস্ট নিয়ে জোর চর্চা নেটিজেনদের মধ্যে। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন রোশন সিং। গাড়ি ড্রাইভ করতে করতে ভিডিয়োটি করেছেন রোশন। পাশাপাশি ভিডিওর মধ্যে শোনা যাচ্ছে বিরহের গান। বাংলাদেশি শিল্পী আরমান আলিফের গাওয়া ‘অপরাধী’। এই গানটি মু্ক্তি পাওয়ার পর থেকে সমস্ত সম্পর্ক ভাঙনের ‘থিম সংগীত’ হয়ে দাঁড়িয়েছে। ভিডিয়োটি পোস্টের পর থেকে তারকা দম্পতির সম্পর্ক নিয়ে ফের চর্চা শুরু হয়।

ক্যাপশনে রোশন লিখেছেন, ‘কেবল একটি গান। কাউকে উৎসর্গ করছি না।’ ক্যাপশনে কারও নাম উল্লেখ্য করেননি রোশন সিং। অন্যদিকে, শ্রাবন্তী-রোশনের সম্পর্ক ভাঙনের কারণ এখনো স্পষ্ট নয়। আইনি পথে হেঁটে বিচ্ছেদের কথা তাঁরা ভাবছেন কিনা সেই নিয়েও কিছুই জানাননি ‘প্রাক্তন’ জুটি। 

কাকে ইঙ্গিত করে এই গান পোস্ট করেছেন রোশন সিং? প্রশ্ন উঠেছে নেটিজেনদের মনে। যদিও কারও দিকে আঙুল তুলতে নারাজ রোশন, ক্যাপশনেই তা স্পষ্ট জানিয়েছেন। 

বন্ধ করুন