বাড়ি > বায়োস্কোপ > ছেলে ঝিনুকের সঙ্গে ইনডোর গেমে মগ্ন ঘরবন্দি শ্রাবন্তী,ভাইরাল মা-ছেলের ভিডিয়ো
ছেলে অভিমন্যুর সঙ্গে শ্রাবন্তী (ছবি-ফেসবুক)
ছেলে অভিমন্যুর সঙ্গে শ্রাবন্তী (ছবি-ফেসবুক)

ছেলে ঝিনুকের সঙ্গে ইনডোর গেমে মগ্ন ঘরবন্দি শ্রাবন্তী,ভাইরাল মা-ছেলের ভিডিয়ো

এবার ছেলের সঙ্গে জুটি বাঁধলেন শ্রাবন্তী।ঝিনুকের সঙ্গে বিজ্ঞাপনী প্রচার সারলেন নায়িকা। 

কোয়ারেন্টাইনের এই সময়টা স্বামী রোশন সিং এবং ছেলে ঝিনুকের সঙ্গেই কাটাচ্ছেন টলিগঞ্জের সুন্দরী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দেখতে দেখতে বেশ বড় হয়ে গিয়েছে নায়িকার আদরের অভিমন্যু (শ্রাবন্তী ডাকেন ঝিনুক নামে)। ঘরবন্দি এই দশায় ছেলের সঙ্গে ইনডোর গেম খেলেই নাকি সময় কাটছে শ্রাবন্তীর। সম্প্রতি এক বিজ্ঞাপনী ক্যাম্পেনে তেমনটাই জানালেন অভিনেত্রী। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামেশাই ফুটে উঠে মা-ছেলের নানান মিষ্টি মুহূর্ত। তবে  এই প্রথম মায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করল অভিমন্যু। এক জীবানুশকের এই বিজ্ঞাপনী প্রচারে অভিমন্যুর হিরোসুলভ লুক আপনাকে অবাক করবে। ডায়লগও শোনা গেল তাঁর মুখে। শ্রাবন্তী জানান, এই সময়টা মেয়েবেলার স্মৃতিচারণাতেই ডুক দিয়েছেন তিনি। কারণ ছেলের সঙ্গে ঘরে বসে নানা রকমের ইনডোর গেম খেলছেন নায়িকা। করোনা সংকটের জেরে ছেলে বাইরে গিয়ে ফুটবল-ক্রিকেট কিছুই খেলতে পারছে না,তাই মায়ের সঙ্গেই কাটছে সময়। 

কোয়ারেন্টাইন স্পেশ্যাল এই অ্যাড ক্যাম্পেনে দু'জনকেই পাওয়া গেছে একদম ক্যাজুয়াল লুকে। শ্রাবন্তীর পরনে ছিল সাদা সুতোর কাজ করা লাল কুর্তা ও লেগিংস। অন্যদিকে অভিমন্যুকে পাওয়া গেল সাদা ফুল স্লিভস টি-শার্ট ও কালো ট্রাউসারে। ফেসবুকে ভাইরাল এই বিজ্ঞাপন। 

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। রাজীব ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু।দীর্ঘদিন আলাদা থাকার পর সরকারি ভাবে ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদ হয় শ্রাবন্তী-রাজীবের। ছেলের সঙ্গে ছবি পোস্ট করে প্রায়শই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে নায়িকাকে।

View this post on Instagram

Happy Mother’s Day ❤️ @abhimanyuchatterjeee

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

 গত মাসে মাদার্স ডে'তে ছেলের সঙ্গে ছবি পোস্ট করবার জেরে একাধিক কুরুচিকর মন্তব্য ধেয়ে এসেছিলে শ্রাবন্তীর দিকে। সমালোচকদের আক্রমণের মুখে পড়ে এই নিয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী তবে নিজের ইনস্টাগ্রামে সেটিংস বদলে ফেলেন নায়িকা। যাঁর জেরে এখন আর চাইলেন আপনি শ্রাবন্তীর কমেন্ট বক্সে মন্তব্য করতে পারবেন না। কারণে সেখানে বিধিনিষেধ আরোপ করে রেখেছেন শ্রাবন্তী। 

রোশনের সঙ্গে নতুন জীবন শুরু করলেও ছেলেকে নিয়ে বরাবরই ভীষণ কেয়ারিং শ্রাবন্তী। তিনি সবসময়ই বলেন,'ঝিনুকই আমার প্রায়োরিটি'। ছেলের পরীক্ষার সময় চিন্তায় ঘুম উড়ে যায় নায়িকার। সেই সময় শ্যুটিং থেকেও নিজেকে দূরে সরিয়ে রাখেন। মাদার্স ডে'তে মায়ের জন্য একটা সুন্দর বার্তা লিখেছিল অভিমন্যু। সে জানায়,'ধন্যবাদ এই পৃথিবীর সবচেয়ে যত্নশীল ও প্রেমে ভরপুর মা হওয়ার জন্য। সময়ের সঙ্গে সঙ্গে আমি উপলব্ধি করেছি তুমি আমাকে একজন ভালো মানুষ হয়ে উঠতে কতখানি সাহায্য করেছো। অনেক ভালোবাসা মা'।

বন্ধ করুন