বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: ১৭ বছর বয়সে মা হয়েছেন,‘ছেলের বাবাও আমি,মা'ও আমি’, বললেন শ্রাবন্তী
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের একমাত্র ছেলে অভিমন্যু তথা ঝিনুক। 

Srabanti: ১৭ বছর বয়সে মা হয়েছেন,‘ছেলের বাবাও আমি,মা'ও আমি’, বললেন শ্রাবন্তী

  • শ্রাবন্তীর মতো ছেলেও কি টলিউডেই কেরিয়ার গড়বে? ঝিনুককে নিয়ে আনকাট শ্রাবন্তী। বললেন, ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে..'। 

নিজের ব্যক্তিগত জীবনে যতই চড়াই-উতরাই আসুক না কেন, হাসিমুখে পেশাদার জগতের সঙ্গে নিজেকে জুড়ে রেখেছেন শ্রাবন্তী। রোশন-শ্রাবন্তীর বিয়ে ভাঙার খবরে গত কয়েক মাস ধরেই সরগমর সংবাদমাধ্যম। পাশাপাশি নায়িকার নতুন প্রেমের খবরও রয়েছে চর্চায়। পান থেকে চুন খসলেই শ্রাবন্তীকে নিয়ে ট্রোলিং। যদিও সবটাই হাসিমুখে সামাল দেন নায়িকা। শ্রাবন্তীর জীবনের মুশকিল আসান কে জানা আছে? তাঁর একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক। ছেলেকে ঝিনুক বলেই ডাকেন শ্রাবন্তী।

সদ্যই মা দিবস গেছে। নিজের আসন্ন ছবি ‘ভয় পেও না’র প্রচারে ছেলেকে নিয়ে অকপট নায়িকা। একা হাতে কার্যত ছেলেকে মানুষ করেছেন শ্রাবন্তী। বিয়ে ভাঙার আঁচ লাগতে দেননি ছেলের গায়ে। কাজ সামলে কেমনভাবে ছেলেকে মানুষ করলেন শ্রাবন্তী? হাসিমুখে অভিনেত্রীর জবাব, ‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে.. তবে আমিই ওর মা, আমিই ওর বাবা। এ ভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে’।

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী রাজীব কুমার বিশ্বাসের একমাত্র ছেলে অভিমন্যু। ১৭ বছর ১ দিন বয়সে মা হয়েছিলেন শ্রাবন্তী। খুব অল্প বয়সেই ভালোবেসে রাজীবকে বিয়ে করেছিলেন নায়িকা। এরপর মা হন। কিন্তু সেই সংসার টেকেনি। এরপর মডেল কৃষণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী, দ্বিতীয় বিয়েও ভাঙে মাস কয়েকে। ২০১৯ সালে রোশন সিং-কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, কিন্তু দেড় বছর যেতে না যেতে সেই বিয়েও ভেস্তে যায়।

ঝিনুককে ক'দিন আগেই দেখা গিয়েছিল শ্রীজাত ‘মানবজমিন’ ছবির সেটে। তবে কি ছেলেও মায়ের মতো অভিনয়ের জগতে প্রবেশ করবে? এক ডিজিটাল সংবাদমাধ্যমকে নায়িকা বলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। ক'দিন তো অ্যাসিস্টও করল (শ্রীজাতকে)। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে'। হ্যাঁ, মা নয় পেশা হিসাবে বাবার পথেই হাঁটতে চায় অভিমন্যু। 

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর মতো ছেলে ঝিনুকও থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। দেখতে দেখতে রীতিমতো হ্যান্ডসাম হয়ে গিয়েছে শ্রাবন্তী-পুত্র। খুঁজে নিয়েছে পছন্দের জীবনসঙ্গীও। ছেলের প্রেমিকার সঙ্গে দারুণ বন্ডিং শ্রাবন্তীর।

ছেলে অভিমন্যু ও দামিনীর সঙ্গে শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলে অভিমন্যু ও দামিনীর সঙ্গে শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশাদার মডেল দামিনী, ছেলে ও তাঁর গার্লফ্রেন্ডকে নিয়ে মাঝেমধ্যেই সময় কাটান শ্রাবন্তী। কাশ্মীর থেকে মলদ্বীপ, শ্রাবন্তীর সফরসঙ্গী ছেলে ও তাঁর গার্লফ্রেন্ড। আসলে ছেলের সঙ্গে একদম বন্ধুর মতো মেশেন নায়িকা। তাই তো ঝিনুকের প্রেমকেও মান্যতা দিয়েছেন তিনি। এই বোঝাপড়াটাই একজন সফল মা ও সফল অভিনেত্রী হতে সাহায্য করেছে শ্রাবন্তীকে। 

 

 

বন্ধ করুন