বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরহের গান শ্রাবন্তীর, ইঙ্গিত কি রোশনের দিকে?
আনমোনা শ্রাবন্তী
আনমোনা শ্রাবন্তী

বিরহের গান শ্রাবন্তীর, ইঙ্গিত কি রোশনের দিকে?

  • ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রীর!

রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিবাহ-বিচ্ছেদ নিয়ে গুঞ্জন তো রয়েছেই। যদিও এবিষয় দম্পতির কেউই এখনো মুখ খোলেননি। তবে বার বারই শ্রাবন্তী-রোশনে দেখা যায়, একে অপরে উদ্দেশ্য করে সামাজিক মাধ্যমে নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট করতে। 

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেন টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানে দেখা যাচ্ছে, অলকা ইয়াগনিক এবং কুমার শানুর সুরে ঠোঁট নাড়িয়ে অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেন। ‘চুরাকে দিল মেরা’ গনের দুটি লাইনে ঠোঁট নাড়াতে দেখা যায় অভিনেত্রীকে।  

এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করতেই ফের একবার শ্রাবন্তী ভক্তদের মধ্যে গুঞ্জন তৈরি হয়। গানে বিরহের সুরে ঠোঁট মেলাতে দেখা যায় অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, রিল ভিডিওর প্রতি ভালবাসা। যদিও এই রিল ভিডিও নিয়ে শ্রাবন্তী-ভক্তদের মনে প্রশ্ন, গানের মাধ্যমে অভিনেত্রী কি কাউকে কোনো বার্তা দিতে চাইছেন? তবে সমালোচকদের কথায় কখনোই কানে তোলেননা অভিনেত্রী। স্বমেজাজে বার বার ধরা দেন তিনি। 

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের ব্যক্তিগত জীবনের সমীকরণ নিয়ে গত কয়েকমাসে সরগমর সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করতে চান না তিনি, অন্যদিকে রোশন জানিয়েছেন- ‘পুজোর আগে থেকেই আমরা আলাদা থাকছি। অতীতের সম্পর্ককে আমি শ্রদ্ধা করি, এর বেশি কিছু বলব না’। ব্যক্তিগত জীবন নিয়ে তাঁরা কেউই এখনো মুখ খোলেননি।   

বন্ধ করুন