বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Kangana: কঙ্গনার জুতোয় পা গলালেন শ্রাবন্তী! ভিডিয়ো দেখে মুগ্ধ ফ্যানেরা
শ্রাবন্তী ও কঙ্গনা
শ্রাবন্তী ও কঙ্গনা

Srabanti-Kangana: কঙ্গনার জুতোয় পা গলালেন শ্রাবন্তী! ভিডিয়ো দেখে মুগ্ধ ফ্যানেরা

  • 'তনু ওয়েডস মনু রিটার্নস' ছবির জনপ্রিয় সংলাপ শ্রাবন্তীর মুখে। দেখুন ভিডিয়ো-

একজন বলিউডের ‘কুইন’ আর অন্যজন টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা। বিতর্ক পিছু ছাড়ে না দুজনেরই। বিতর্কিত মন্তব্যের জন্য হামেশা চর্চায় থাকেন কঙ্গনা রানাওয়াত, অন্যদিকে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। এবার শ্রাবন্তী আর কঙ্গনাকে জুড়ে দিল তনু। ভাবছেন ব্যাপারটা কী? 

আপতত ‘ভয় পেও না’র শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত শ্রাবন্তী। তবে ছবির শ্যুটিং-এর ফাঁকে জমিয়ে রিলসও বানাচ্ছেন নায়িকা। দু-দিন আগেই নায়ক ওমের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ধরা দিয়েছিলেন শ্রাবন্তী, আর এবার তিনি হাজির তনুর অবতারে। ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবির একটি জনপ্রিয় সংলাপ এদিন আওড়ালেন শ্রাবন্তী। কঙ্গনার ওই ডায়লগে শ্রাবন্তীর মুখের অভিব্যক্তি সত্যি নজর কাড়া। কালো প্যান্ট-স্যুটে বস লেডি লুকে ধরা দিলেন শ্রাবন্তী। খোলা চুল আর মানানসই মেক-আপে মোহময়ী তিনি। 

আগুনের সামনে বসে মাধবন (মনু)-কে কঙ্গনা (তনু) প্রশ্ন করেন, ‘শর্মাজি কিস চিজ কে ডক্টর হে আপ?’ (শর্মাজি আপনি ঠিক কি বিষয়ের ডাক্তার)। জবাবে তনু জানতে পারেন হৃদরোগ বিশেষজ্ঞ শর্মাজি, মূলত পেস মেকার সংক্রান্ত বিষয় নিয়েই তাঁর কাজকর্ম। কিন্তু পেসমেকার কী সেটা জানে না তনু, এর কার্যকারিতা জানতে পেরে তাঁর মন্তব্য, ‘দিল কি ধড়কন তো মেয় ভি বড়া সকতি হু’ (হৃদস্পন্দন তো আমিও বাড়িয়ে দিতে পারি)। এই মজাদার সংলাপেই এদিন ঠোঁট নাড়লেন শ্রাবন্তী। 

শ্রাবন্তীর এই পোস্টের কমেন্ট বক্স ভক্তরা কিন্তু প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। পাশাপাশি পেসমেকার কী? সেই নিয়েও এসেছে মজাদার জবাব। একজন শ্রাবন্তী ভক্ত লিখেছেন, ‘আপনার কিউট স্মাইল থেকে যাঁদের হৃদস্পন্দন বেড়ে যায় সেটা সামলে দেয় যে যন্ত্র ওটা’। 

রোশনের সঙ্গে নায়িকার তৃতীয় বিয়ে ভাঙাল মুখে, চলছে ডিভোর্সের মামলা। তবে থেমে নেই শ্রাবন্তী, তিনি মন দিয়েছেন কেরিয়ারে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে আলোচনা হয়েছে তুমুল। 

বন্ধ করুন