বাড়ি > বায়োস্কোপ > স্বামীকে জড়িয়েই কাটছে শ্রাবন্তীর কোয়ারেন্টাইন!প্রকাশ্যে এই জুটির নতুন ভিডিয়ো
শ্রাবন্তী-রোশনের নতুন ভিডিয়ো সামনে এল 
শ্রাবন্তী-রোশনের নতুন ভিডিয়ো সামনে এল 

স্বামীকে জড়িয়েই কাটছে শ্রাবন্তীর কোয়ারেন্টাইন!প্রকাশ্যে এই জুটির নতুন ভিডিয়ো

  •  ফুল অউর আংগার ছবির 'মুঝকো পিনা হ্যায় পিনে দো' গানে এবার ভিডিয়ো বানালেন শ্রাবন্তী-রোশন।নিমেষে ভাইরাল ভিডিয়ো।

করোনার জেরে ঘরবন্দি আম জনতা থেকে তারকা, সকলেই। টলিগঞ্জে শ্যুটিং শুরু হয়েছে ঠিকই,তবে এখনও পরিস্থিতি স্বাভাবিক নয়। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন টলি সুন্দরী শ্রাবন্তী।ঘরে বসেই সারছেন নানা রকমের প্রমোশ্যানাল কাজ। পাশাপাশি কোয়ারেন্টাইন পিরিয়ডে জমে উঠেছে রোশন-শ্রাবন্তীর রোম্যান্সও।

রবিবারের বৃষ্টিভেজা সকালে স্বামী রোশনের সঙ্গে একটি মিষ্টি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নায়িকা।  যেখানে ইনস্টা ফিল্টারে রেট্রো লুকে পাওয়া গেল শ্রাবন্তীকে। ফুল অউর আংগার ছবির জনপ্রিয় গান 'মুঝকো পিনা হ্যায় পিনে দো' গানে অভিনয় করতে দেখা গেল দুজনকে। মিঠুন অভিনীত এই ছবিতে গানটি গেয়েছেন মহম্মদ আজিজ। ১৯৯৩ সালে মুক্তি পায় ফুল অউর আংগার।

মিঁয়া-বিবির কোয়ারেন্টাইন রোম্যান্স 
মিঁয়া-বিবির কোয়ারেন্টাইন রোম্যান্স 

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। যদিও হামেশাই ট্রোলিংয়ের মুখে পড়তে হয় নায়িকাকে। সেই জন্য সম্প্রতি নিজের ইনস্টা অ্যাকাউন্টের সেটিংও বদলে ফেলেছেন শ্রাবন্তী। এখন তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে চাইলেই আপনি কমেন্ট করতে পারবেন না। সেখানে বিধিনিষেধ আরোপ করে রেখেছেন শ্রাবন্তী।

 রোশনকে এর আগেও বহু রোম্যান্টিক ও মজাদার টিকটক ভিডিয়ো তৈরি করেছেন শ্রাবন্তী।  শ্রাবন্তী -দেব জুটির চর্চিত ছবি 'শুধু তোমারই জন্য'র 'দেখতে বউ বউ' গান থেকে কসুর ছবির জনপ্রিয় গান ‘দেখা যো তুমকো’ তে ধরা পড়েছে এই দম্পতির প্রেম। 

গত বছর ১৯ এপ্রিল পঞ্জাবের অমৃতসরে পঞ্জাবি রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েন রোশন-শ্রাবন্তী।এর আগে দু'বার বিয়ে ভেঙেছে নায়িকার। কিন্তু বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানের প্রতি আজও সমান ভরসা রয়েছে অভিনেত্রীর। এখন ছেলে-স্বামীকে নিয়ে গুছিয়ে সংসার করছেন।

বন্ধ করুন