বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমে বার বার ছেঁকা কিন্তু মন বারণ শোনে না!ভিডিয়ো শেয়ার করে ট্রোলড শ্রাবন্তী
শ্রাবন্তী  (ফাইল ছবি) 
শ্রাবন্তী  (ফাইল ছবি) 

প্রেমে বার বার ছেঁকা কিন্তু মন বারণ শোনে না!ভিডিয়ো শেয়ার করে ট্রোলড শ্রাবন্তী

  • 'ধোকা খেও না', শ্রাবন্তীর মুখে এই বার্তা পেয়ে কটাক্ষ নেটিজেনদের। 

প্রেমে পড়া যতই বারণ হোক না কেন, শ্রাবন্তীর মন বারণ শোনে না। তাই তো তৃতীয় বিয়ে ভাঙার মুখেও নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই টলি নায়িকা। আসলে প্রেম ভাঙার পর মুভ অন করতে খুব বেশি সময় নেন শ্রাবন্তী, তেমনটাই প্রচলিত টলিপাড়ায়। তাঁর বাঁকা চাহনি, মিষ্টি হাসি আর লাস্যময়ী রূপ দেখে লক্ষ পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়। তবে প্রেমের মামলায় বড্ড দুর্ভাগ্যশালী শ্রাবন্তী, তাই তো বার বার ধোকা খেয়েছেন তিনি। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের পর রোশন সিংয়ের সঙ্গে বিয়ে করে সংসার পেতে ছিলেন, কিন্তু এক বছর যেতে না যেতেই বিয়ে ভাঙে শ্রাবন্তীর।

রোশন যদিও ফিরে পেতে চাইছেন শ্রাবন্তীকে, কিন্তু পুরোনো পথে ফিরতে না-রাজ নায়িকা। নতুন প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসবার পর থেকে সোশ্যাল মিডিয়ায় হট টপিক শ্রাবন্তীর প্রেম! এর মাঝেই একের পর এক ফটোশ্যুটে তাক লাগিয়ে চলেছেন নায়িকা। লোকের কথা কান দিতে একদম রাজি নন, তাই তো কখনও লাল ওড়না মাথায় দিয়ে, মালা-চন্দনে কনের সাজে লেন্সবন্দি হন তিনি, আবারকখনও সবুজ গাউন পরে হটনেস ছড়ান। 

লাস্যময়ী পোশাকে সম্প্রতি নিজের একটি ফটোশ্যুটের ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।সেই ভিডিয়োয় পরিণীতা ছবির আইটেম গান ‘দিলকো হাজার বার রোকা’য় লেন্সবন্দি হয়েছেন শ্রাবন্তী। ভিডিয়ো সামনে আসবার পর থেকেই তা বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু গানের কথা শুনে নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়েননি শ্রাবন্তীকে। 

এই হিন্দি গানের লাইনের বাংলা তর্জমা খানিকটা দাঁড়ায়, মনকে হাজার বার বুঝিয়েছি কিন্তু পারিনি… অনেক বলেছি যে আসলে প্রেম হল ধোকা…। এই লাইনটির প্রেক্ষিতে নেটিজেনরা কটাক্ষ করেছেন শ্রাবন্তীকে। ধোকা খেতে ওস্তাদ শ্রাবন্তী, বরং বেশিই ভালোবাসেন কেউ সে কথা লিখেছেন। আবার কেউ বলেছেন, ‘এই গান তাঁর জন্য একদম পারফেক্ট। বোধহয় গীতিকার শ্রাবন্তীর কথা ভেবেই লিখেছিলেন’। অনেকে বলছে, ‘দিদি মনকে এবার তো একটু থামান, আর কতজনের জীবন নষ্ট করবেন’। তবে শ্রাবন্তী অনুরাগীর সংখ্যাও কম নয়, তাঁরা অভিনেত্রীকে ‘সুন্দরী’, 'মিষ্টি' এমন কমেন্টে ভরিয়ে দিয়েছেন। 

বন্ধ করুন