বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আরও শক্তিশালী হয়ে ফিরে আসব’, রোশনের 'কটাক্ষ'-এর পালটা জবাব শ্রাবন্তীর?
সম্পর্কের তিক্ততা ক্রমেই প্রকাশ্যে (ছবি-ইনস্টাগ্রাম) 
সম্পর্কের তিক্ততা ক্রমেই প্রকাশ্যে (ছবি-ইনস্টাগ্রাম) 

‘আরও শক্তিশালী হয়ে ফিরে আসব’, রোশনের 'কটাক্ষ'-এর পালটা জবাব শ্রাবন্তীর?

  • অল ইজ নট ওয়েল- আগেই স্পষ্ট হয়ে গেছে। এবার সোশ্যাল মিডিয়ায় নাম না করেই একে অপরকে নিয়ে রহস্যজনক পোস্ট রোশন-শ্রাবন্তীর। 

মাত্র কয়েকমাসের ব্যবধানে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের তিক্ততা ক্রমেই প্রকাশ্যে সোশ্যাল মিডিয়াতে।বছর ঘুরতে না ঘুরতেই ভাঙছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে, এই জল্পনা শুরু হয়েছে চলতি মাসের শুরুতেই। আদু-নাদুর প্রেমের ছবিতে একটা সময় ভরে উঠত সোশ্যাল মিডিয়ার টাইমলাইন। স্বামী রোশনকে আদর করে আদু নামে ডাকেন (ডাকতেন) শ্রাবন্তী, অন্যদিকে শ্রাবন্তীকে ‘নাদু’ বলে সম্বোধন করত রোশন। তবে এখন অল ইজ নট ওয়েল। বরং বিষয়টা খানিকটা ‘ঘুরিয়ে’ আক্রমণ, পালটা আক্রমণের পর্যায়ে পৌঁছে গিয়েছে। 

কী কারণে শ্রাবন্তী-রোশনের সুখের সংসারে ভাঙন ধরল? স্পষ্ট করে জবাব দিচ্ছেন না কেউই। তবে রোশন জানিয়েছেন- ‘দুর্গাপুজোর আগে থেকেই আলাদা থাকছি। অতীতের সম্পর্কের প্রতি সম্মান জানিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাই না’। রোশনের মুখে অতীত সম্পর্ক শুনে খটকা লাগতে বাধ্য। অর্থাত্ ইতিমধ্যেই শ্রাবন্তীকে অতীত হিসাবেই ধরে নিয়েছেন তিনি! 

মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে কড়া বার্তা দিলেন শ্রাবন্তী। তিনি রহস্যজনক পোস্ট শেয়ার করেন, ক্যাপশনে একটি শব্দ খরচ করেননি। একটি ছবি শেয়ার করেন ‘স্ট্রং উওমেন’ সম্পর্কে বার্তা দিলেন। তিনি লেখেন- ‘তুমি সাময়িকভাবে একজন মহিলাকে ভাঙতে পার, তবে প্রকৃত নারী সবসময়ই নিজের ভাঙা অংশগুলোকে জুড়ে নেবে, নিজেকে ফের দাঁড় করাবে এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে’। 

উল্লেখ্য রোশন সিংয়ের একটি ইনস্টাগ্রাম পোস্টের কয়েক ঘন্টার মধ্যেই এই জবাব এল শ্রাবন্তীর তরফে। সোমবার গভীর রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে একটি প্রতীকি প্রোপোজের ছবি পোস্ট করেন রোশন। যেখানে দেখা যায় হাঁটু মুড়ে বসে একজন পুরুষ এক মহিলাকে সমুদ্রের ধারে প্রেম নিবেদন করছে। হাতে আংটি। তবে রহস্য সেই পোস্টের লেখনিকে নিয়ে। সেখানে পুরুষটি মেয়েটিকে বলছে- ‘তুমি কি আমার জীবন ধ্বংস করবে?’, পালটা জবাবে মেয়েটি বলে- ‘অবশ্যই’।

গত মাসেই ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দেন রোশন-শ্রাবন্তী। এরপর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে মুছে দেন বিয়েসহ একসঙ্গে কাটানো নানান মুহূর্তের ছবি। শ্রাবন্তীর প্রোফাইলে এখনও রোশনের হাতে গোনা কয়েকটি ছবি পড়ে রয়েছে, তবে রোশনের প্রোফাইল পুরোপুরি শ্রাবন্তী-হীন। 

২০১৯-এর এপ্রিলেই চুপিসাড়ে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। এর আগে দু-বার বিয়ে ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে শ্রাবন্তীকে। নায়িকার তৃতীয় বিয়ে ভাঙার জল্পনা নিয়ে সোশ্যাল মিডিয়াতেও লাগাতার আক্রমণের মুখে পড়তে হচ্ছে শ্রাবন্তীকে। তবে লড়াই জারি রাখবেন তিনি। ফিরে আসবেন আরও শক্তিতে বলীয়ান হয়ে- সাফ বার্তা নায়িকার।

বন্ধ করুন