বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ইসমে তেরা ঘাটা..মেরা কুছ নেহি যাতা', বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই ঘোষণা শ্রাবন্তীর
নতুন ভিডিয়ো শেযার করলেন শ্রাবন্তী 
নতুন ভিডিয়ো শেযার করলেন শ্রাবন্তী 

'ইসমে তেরা ঘাটা..মেরা কুছ নেহি যাতা', বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই ঘোষণা শ্রাবন্তীর

  • আবারও ইঙ্গিতপূর্ণ বার্তা শ্রাবন্তীর। গজেন্দ্র বর্মার গানের লাইন মনে করিয়ে তিনি বললেন- ‘ইসমে তেরা ঘাটা..মেরা কুছ নেহি যাতা’।

‘তুমি সাময়িকভাবে একজন মহিলাকে ভাঙতে পার, তবে প্রকৃত নারী সবসময়ই নিজের ভাঙা অংশগুলোকে জুড়ে নেবে, নিজেকে ফের দাঁড় করাবে এবং আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে’- দু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় এমনই কড়া বার্তা দিয়েছিলেন শ্রাবন্তী। ফের স্বমহিমায় রহস্যজনক বার্তা দিলেন এই টলি সুন্দরী। গত কয়েক দিন ধরেই টলিপাড়ার সরগরম রোশন-শ্রাবন্তীর বিয়ে ভাঙার খবরে। এর মাঝে এবার নায়িকা বলেছেন- ‘ইসমে তেরা ঘাটা..মেরা কুছ নেহি যাতা’। হ্যাঁ, শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি ঘাঁটলে এখনও জ্বলজ্বল করবে এই ভিডিয়ো। তবে এই ভিডিয়োর পিছনে কোনও লুকানো বার্তা রয়েছে? উত্তরটা বোধহয় একমাত্র শ্রাবন্তীর কাছেই রয়েছে। 

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি
শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি

প্রসঙ্গত গজেন্দ্র বর্মার ভাইরাল এই গানের একটি ফি-মেল কভার ভার্সনের ইনস্টাগ্রাম রিল ভিডিয়োটি শেয়ার করেছিল টলিউড তারকাদের এক নামী ফ্যানপেজ। যেখানে শ্রাবন্তীর ফটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনের নানান মন্তাজ উঠে এসেছে। সেই ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন শ্রাবন্তী। 

কী কারণে শ্রাবন্তী-রোশনের সুখের সংসারে ভাঙন ধরল? স্পষ্ট করে জবাব দিচ্ছেন না কেউই। তবে রোশন জানিয়েছেন- ‘দুর্গাপুজোর আগে থেকেই আলাদা থাকছি। অতীতের সম্পর্কের প্রতি সম্মান জানিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাই না’। রোশনের মুখে অতীত সম্পর্ক শুনে খটকা লাগতে বাধ্য। অর্থাত্ ইতিমধ্যেই শ্রাবন্তীকে অতীত হিসাবেই ধরে নিয়েছেন তিনি!

এর মধ্য তিনদিন আগে রোশন নিজের ইনস্টাগ্রামে একটি বিতর্কিত ছবি পোস্ট করেন। সোমবার গভীর রাতে ইনস্টাগ্রামের দেওয়ালে একটি প্রতীকি প্রোপোজের ছবি পোস্ট করেন রোশন। যেখানে দেখা যায় হাঁটু মুড়ে বসে একজন পুরুষ এক মহিলাকে সমুদ্রের ধারে প্রেম নিবেদন করছে। হাতে আংটি। তবে রহস্য সেই পোস্টের লেখনিকে নিয়ে। সেখানে পুরুষটি মেয়েটিকে বলছে- ‘তুমি কি আমার জীবন ধ্বংস করবে?’, পালটা জবাবে মেয়েটি বলে- ‘অবশ্যই’। ছবির ক্যাপশনে রোশন লিখেছিলেন- জাস্ট ফর ফান। বিতর্কের জল গড়াতেই পোস্টটি ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দেন রোশন। 

রোশনের ইনস্টাগ্রাম পোস্ট 
রোশনের ইনস্টাগ্রাম পোস্ট 

২০১৯-এর এপ্রিলেই চুপিসাড়ে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। এর আগে দু-বার বিয়ে ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে শ্রাবন্তীকে। নায়িকার তৃতীয় বিয়ে ভাঙার জল্পনা নিয়ে সোশ্যাল মিডিয়াতেও লাগাতার আক্রমণের মুখে পড়তে হচ্ছে শ্রাবন্তীকে। তবে লড়াই জারি রাখবেন তিনি। ফিরে আসবেন আরও শক্তিতে বলীয়ান হয়ে- সাফ বার্তা নায়িকার

বন্ধ করুন