বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: মলদ্বীপে এই রিসর্টেই হলিডে মুডে শ্রাবন্তী, এক রাতের ভাড়া শুনলে ভিরমি খাবেন!
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

Srabanti: মলদ্বীপে এই রিসর্টেই হলিডে মুডে শ্রাবন্তী, এক রাতের ভাড়া শুনলে ভিরমি খাবেন!

  • মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্ট সোনেভা জানি (Soneva Jani) রিসর্টে রয়েছেন শ্রাবন্তী। জানেন এখানে এক রাতের ভাড়া কত? 

এখন শ্রাবন্তীর মন কিছুতেই কলকাতায় টেকে না! শ্যুটিং-এর ব্যস্ততা না থাকলে কখনও দুবাই তো কখনও মলদ্বীপে সময় কাটান এই টলি সুন্দরী। দিন কয়েক আগেই দ্বীপরাষ্ট্র মলদ্বীপে পৌঁছেছেন নায়িকা। সেখান থেকে স্নানপোশাকে একের পর এক হট ছবি পোস্ট করে চলেছেন নায়িকা। শ্রাবন্তীর সেই ‘সেক্সি’ ছবিতে পাগলপাড়া পুরুষ ভক্তদের হৃদয়। সূত্রের খবর প্রেমিক অভিরূপের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী।

বলিউডের পাশাপাশি এখন টলি তারকাদেরও পছন্দের হলিডে ডেস্টিনেশন মলদ্বীপ। এখানকার নির্জন দ্বীপে কাছের মানুষের সঙ্গে একান্তে সময় কাটাতে ভালোবাসেন সকলেই। এই মুহূর্তে মলদ্বীপের ‘সোনেভা জানি’ (Soneva Jani) রিসর্টে রয়েছে শ্রাবন্তী। মেডহুফারু আইসল্যান্ডে অবস্থিত এই রিসর্ট মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্ট। জানেন এইখানে থাকতে এক রাতের জন্য কত ভাড়া গুণতে হয়?

এই রিসর্টে রয়েছে একাধিক ভিলা। চারিদিকে নীল জলরাশি দিয়ে ঘেরা রিসর্টটির ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী এখানকার সবচেয়ে ছোট ভিলা গুলিতে থাকতে হলে আপনার এক রাতের খরচ হবে কমবেশি দেড় লক্ষ টাকা। তবে ভিলার সাইজ এবং আপনার স্বাচ্ছন্দ্য অনুযায়ী এই খরচের পরিমাণ লাফিয়ে লাফিয়ে বাড়বে। ‘সোনেভা জানি’ রিসর্টের সবচেয়ে সুন্দর আর সবচেয়ে খরচসাপেক্ষ ভিলাটিতে থাকতে এক রাতের জন্য আপনাকে ব্যায় করতে হবে ২৪ লক্ষ টাকা!

মলদ্বীপের এই রিসর্টেই রয়েছেন শ্রাবন্তী (ছবি সৌজন্যে- সোনেভা জানি রিসর্ট)
মলদ্বীপের এই রিসর্টেই রয়েছেন শ্রাবন্তী (ছবি সৌজন্যে- সোনেভা জানি রিসর্ট)

এমনিতেই সেলেব্রিটি মানেই বিলাসবহুল জীবনযাপনেই অভ্যস্ত। আর জায়গাটা যখনমালদ্বীপ তখন গ্যাট গচ্ছার কথা না ভেবে নিশ্চিন্তে কটা দিন কাটাতেই পছন্দ করেন তাঁরা। শ্রাবন্তী যে মলদ্বীপে দারুণ এনজয় করছেন তা তো স্পষ্ট বলে দিচ্ছে ছবিগুলি। আর এমন সুন্দর জায়গায় থাকতে হলে কী আর টাকার অঙ্কের কথা ভাবলে চলবে? 

 

বন্ধ করুন