বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: ‘তুমিই আমার সব খুশির ঠিকানা’, পাহাড়ে প্রেমের রঙ ছড়াচ্ছেন শ্রাবন্তী
পাহাড়ে শ্রাবন্তী
পাহাড়ে শ্রাবন্তী

Srabanti: ‘তুমিই আমার সব খুশির ঠিকানা’, পাহাড়ে প্রেমের রঙ ছড়াচ্ছেন শ্রাবন্তী

  • পায়ের তলায় সর্ষে! ঘরে মন টিকছে না শ্রাবন্তীর। 

শ্রাবন্তীর পায়ের তলায় যেন সর্ষে! কিছুতেই ঘরে মন টিকছে না নায়িকার। পুজোর শুরুটা কলকাতাতে হলেও চটজলদি পাহাড়ে পালিয়ে গেলেন নায়িকা। অষ্টমীর দিনই শহর ছেড়েছেন শ্রাবন্তী। গন্তব্য অজানা, তবে পাহাড়ি এলাকা থেকে একের পর এক ছবি ভিডিয়ো পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। 

অগস্টে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন নায়িকা, সেখান থেকে ফিরে পৌঁছে গিয়েছিলেন উত্তরাখন্ডের জিম করবেট ন্যাশন্যাল উদ্যানে। পুজোর ঠিক আগেও শ্রাবন্তী অন্ধ্রপ্রদেশ গিয়েছিলেন বলে খবর, দিন কয়েক যেতে না যেতেই ফের পাহাড়ে নায়িকা। তবে এই সফরে তাঁর সঙ্গী কে? সেই প্রশ্নের উত্তর জানা নেই।

পাহাড় থেকে সদ্যই ‘রোজা’ ছবির কালজয়ী গান ‘ইয়ে হাসিন বাদিয়া’তে রিল ভিডিয়ো বানিয়েছেন শ্রাবন্তী। গানে গানেই তাঁর বার্তা- ‘তুমিই আমার সব খুশির ঠিকানা’। ক্যাপশনে লিখেছেন- ‘পাহাড়ে দিকভ্রষ্ট হয়ে ঘুরে বেড়াচ্ছি’। শনিবার নিজের এই সিক্রেট ট্রিপের আরও একটি ঝলক শেয়ার করলেন শ্রাবন্তী। লাল শিফন শাড়িতে পাহাড়ের কোল থেকে ছবি শেয়ার করলেন। 

ক্যামেরার অপর প্রান্তে কে রয়েছেন? সেই প্রশ্ন এখন নেটিজেনদের মনে!  রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তিন নম্বর বিয়ে ভাঙার মুখে। রোশনের বিরুদ্ধে ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। যদিও রোশনের কথায় এখনও ডিভোর্স নোটিশ হাতে পাননি তিনি। টলিপাড়ায় ইতিমধ্যেই গুঞ্জন ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। তবে কি চর্চিত প্রেমিকের সঙ্গেই পাহাড়ে শ্রাবন্তী? সেই জল্পনা জিইয়ে রাখছেন নায়িকা। 

 

বন্ধ করুন