বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Roshan: শুধু ডিভোর্সের মামলা নয়, রোশনের কাছে খোরপোশ চেয়েছেন শ্রাবন্তী!
বিচ্ছেদ মামলা দায়ের করলেন শ্রাবন্তী 
বিচ্ছেদ মামলা দায়ের করলেন শ্রাবন্তী 

Srabanti-Roshan: শুধু ডিভোর্সের মামলা নয়, রোশনের কাছে খোরপোশ চেয়েছেন শ্রাবন্তী!

  • রোশন-শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ মামলায় নতুন মোড়! সামনে এল চাঞ্চল্যকর তথ্য।

গত বছর পুজোর সময় থেকে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী ও রোশন। আইনত আজও তাঁরা স্বামী-স্ত্রী, কিন্তু রোশনের সঙ্গে সংসার করতে চান না অভিনেত্রী- তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন তিনি। কাগজে কলমে তিন নম্বর বিয়ে পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী, এ কথা তো শনিবার গভীর রাতেই প্রকাশ্যে এসেছে। তবে এখানেই কাহিনির শেষ নয়। এবার যে তথ্য সামনে আসছে তা চমকে দেওয়ার মতো। 

রোশন চান সব ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার পাততে, অন্যজন কিন্তু নিজ অবস্থানে অনড়। কিছুতেই রোশনকে নিজের জীবনে ফিরে পেতে চাইছেন না শ্রাবন্তী। অগত্যা স্বামী-স্ত্রীর এই টানাপোড়েন এখন আদালতের দোরগোড়ায়। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন রোশন। শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা রুজু করেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী। তারই জবাবে এবার বিবাহ বিচ্ছেদের মামলার কথা জানিয়েছেন শ্রাবন্তী।

১৬ সেপ্টেম্বর আদালতে রোশন-শ্রাবন্তীর মামলার শুনানির দিন নির্দিষ্ট ছিল। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের আওতায় স্ত্রীকে ফিরে পেতে চেয়ে এই মামলা করেছিলেন রোশন। সেই মামলার শুনানিতে আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী। আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই রোশনের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানিয়েছেন শ্রাবন্তী।

পুরো বিষয়টি বিস্তারিত জানতে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না’। কিন্তু সূত্রের খবর শুধু বিচ্ছেদ চেয়ে থেমে যাননি নায়িকা, রোশনের কাছ থেকে খোরপোশ হিসাবে বেশ কিছু টাকাও দাবি করেছেন তিনি।

কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয় রোশন-শ্রাবন্তীর কাহিনি। ২০১৯ সালের শুরুর দিকে রোশন-শ্রাবন্তীর প্রেমপর্ব নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল টলিপাড়ায়। ‘গুগলি’ ছবির প্রিমিয়ারে প্রথমবার একসঙ্গে দেখা মেলে দুজনের। মাস কয়েকের মধ্যেই লুকিয়ে বিয়ে সারেন সূদূর পঞ্জাবে। বিয়ের দিন দশেক পর বিয়ের খবরে শিলমোহর দেন শ্রাবন্তী। এরপর বিদেশে হানিমুন, একসঙ্গে আদুরে ছবি পোস্ট থেকে রোম্যান্টিক টিকটিক ভিডিয়ো- রীতিমতো কপল গোলস দিতেন এই জুটি। তবে গত বছর পুজোর আগে ছন্দপতন। শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশন। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।

রোশনের সঙ্গে সম্পর্কে দূরত্ব তৈরি হওয়ার সঙ্গে সঙ্গেই টলিপাড়ায় চাউর হয়েছে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের কাহিনির চর্চা এখন সর্বত্র। রোশন-শ্রাবন্তীর ডিভোর্স মামলার শুনানির দিন ধার্য রয়েছে ১০ ডিসেম্বর। এখন দেখবার রোশন-শ্রাবন্তীর এই ভাঙা সম্পর্ক নতুন কী মোড় নেয়!

বন্ধ করুন