বাংলা নিউজ > বায়োস্কোপ > রোশনের জীবনে নতুন ‘গার্লফ্রেন্ড’! শ্রাবন্তীকে খোঁচা দিতে গিয়ে নিজেই ফাঁসলেন
রোশন-শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
রোশন-শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

রোশনের জীবনে নতুন ‘গার্লফ্রেন্ড’! শ্রাবন্তীকে খোঁচা দিতে গিয়ে নিজেই ফাঁসলেন

  • রোশনের জীবনে নতুন প্রেমের আগমন? ছবি পোস্ট করলেন রোশন সিং। 

শ্রাবন্তীর জীবনে রোশন এখন অতীত। তৃতীয় স্বামীর সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ না হলেও গত বছর অক্টোবর থেকেই আলাদা পথ বেছে নিয়েছেন দুজনে। এর মাঝেই জোর মাস দুয়েক ধরে টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তীর জীবনে নাকি ফের 'বসন্ত এসে গেছে'। হ্যাঁ, অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের চর্চা এখন টলিপাড়ায় হটকেকের মতো বিকোচ্ছে।

শ্রাবন্তীর নতুন প্রেমের ফিসফিসানিতে হতাশ রোশন, সেই হতাশা চেপেও রাখেননি অভিনেত্রীর তৃতীয় স্বামী। প্রকাশ্যেই সংবাদমাধ্যমের সামনে স্ত্রীর ‘একের পর এক ভুল’ নিয়ে প্রশ্ন তুলেছেন। শ্রাবন্তীর সঙ্গে প্রেম, বিয়ে, বিচ্ছেদের জেরে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চায় রোশন সিংও। এই প্রাক্তন কেবিন ক্রু তথা জিমখানার কর্ণধারের সোশ্যাল মিডিয়া পোস্টে হামেশাই চোখ আটকে যায় সকলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মুরগি হাতে ছবি পোস্ট করে রোশন ক্যাপশনে লেখেন- ‘আমার জীবনের নতুন চিক (অল্পবয়সী নারী)’। এইভাবেই হয়ত শ্রাবন্তীর নতুন প্রেমের চর্চার জবাব দিতে চেয়েছিলেন রোশন, কিন্তু ফেঁসে গেলেন নিজেই! কমেন্ট বক্সে রোশনকে একজন মনে করিয়ে দেন, তাঁর হাতে ধরা প্রাণীটি মুরগি নয় মোরগ, তাই সেটি চিক কোনওভাবেই হতে পারে না!

গত বছর অক্টোবর থেকে আলাদা রোশন-শ্রাবন্তী। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যাওয়া নিয়ে কম চর্চা হয়নি। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চান রোশন। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাত্ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং। চলতি মাসেই এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। 

অন্যদিকে এইসব বিতর্ক থেকে অনেক দূরে ভূ-স্বর্গে ছুটি কাটিয়ে ফিরলেন শ্রাবন্তী। ছেলে ও হবু বউমাকে সঙ্গে নিয়ে কাশ্মীরে ঘুরে এলেন শ্রাবন্তী।

শনিবার দুপুরেই কাশ্মীর সফরের নতুন ঝলক শেয়ার করলেন নায়িকা। ব্যাকগ্রাউন্ডে সবুজে মোড়া পাহাড়, ঘাসে ঢাকা সবুজ মাঠের উপর বসে রয়েছেন শ্রাবন্তী। কালো রঙা টি-শার্ট আর ট্র্যাক প্যান্ট এক্কেবারে ক্যাজুয়াল লুকে শ্রাবন্তী। চোখে কালো রঙের রোদ চশমা, পায়ে স্নিকার্স। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন- ‘পৃথিবীর সবথেকে সুন্দর জিনিসটা দেখা যায় না, স্পর্শ করা যায় না… তা হৃদয় দিয়ে অনুভব করতে হয়’। কার উদ্দেশে এই বার্তা শ্রাবন্তীর তা স্পষ্ট নয়।

বন্ধ করুন