বাংলা নিউজ > বায়োস্কোপ > গার্লফ্রেন্ডকে নিয়ে আজমির শরিফে শ্রাবন্তী পুত্র, ভাইরাল অভিমন্যু-দামিনীর ছবি
রাজস্থান সফরে অভিমন্যু-দামিনী!
রাজস্থান সফরে অভিমন্যু-দামিনী!

গার্লফ্রেন্ডকে নিয়ে আজমির শরিফে শ্রাবন্তী পুত্র, ভাইরাল অভিমন্যু-দামিনীর ছবি

  • রাজস্থান সফরে শ্রাবন্তী পুত্র, সঙ্গী প্রেমিকা দামিনী ঘোষ।

ছেলের প্রেম সম্পর্কে আগেই শিলমোহর দিয়েছেন শ্রাবন্তী, এবার প্রেমিকাকে নিয়ে রাজস্থান সফরে অভিমন্যু। তেমনটাই বলছে তাঁর প্রেমিকার ইনস্টাগ্রাম প্রোফাইল। শ্রাবন্তী পুত্র অভিমন্যুর লাভ লাইফ এখন টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে। নতুন বছরেই মডেল দামিনী ঘোষের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়েছেন এই তারকা পুত্র। এবার আজমির শরিফ দরগায় হাজির এই প্রেমিক যুগল। 

বৃহস্পতিবার ইনস্টা স্টোরিতে দুজনের আজমির শরিফ দর্শনের ছবি পোস্ট করেন দামিনী। ছবিতে দেখা গেল ঝিনুকের পরনে রয়েছে কালো কুর্তা আর ফেজ টুপি, অন্যদিকে দামিনী পরে রয়েছেন বেইজ রঙের সালোয়ার কামিজ। করোনা আবহে দুজনেই মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন। শুধুখাজা মইনুদ্দিন চিশতি দরগাতেই তাঁরা আর্শীবাদ নিতে গিয়েছিলেন তা নয়, রাজস্থানে পৌঁছে পুষ্কর লেক ও ব্রহ্মা মন্দিরও ঘুরে দেখেন দামিনী-অভিমন্যু। 

আজমির শরিফে অভিমন্যু ও দামিনী
আজমির শরিফে অভিমন্যু ও দামিনী

রাজস্থানের মরুভূমিতে দাঁড়িতেও পোজ দিতে দেখা গিয়েছে দামিনীকে। মাথায় ঐতিহ্যবাহী রাজস্থানি পাগড়ি পরে ছবি তুলেছেন দামিনী, যেখানে কালো রঙের ওয়ানপিসে তাক লাগালেন শ্রাবন্তীর হবু বউমা।

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। অভিনেত্রী সম্প্রতি আনন্দবাজার ডিজিট্যালকে জানান,'এই বয়সে তো এরকম হবেই'। প্রেমের বয়সে ছেলে প্রেম করছে- সেই নিয়ে বেশি কিছু ভাবতে না-রাজ শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল এই নিয়ে মা-ছেলে দুজনেই ভাবেন না। শ্রাবন্তী অকপটে বলে দিলেন ঝিনুক তো বলে- ‘মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে’।

বন্ধ করুন