বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: গণেশ চতুর্থীতেই শ্রাবন্তীর পরিবারে এল নতুন সদস্য, সুখবর দিলেন নায়িকা!

Srabanti: গণেশ চতুর্থীতেই শ্রাবন্তীর পরিবারে এল নতুন সদস্য, সুখবর দিলেন নায়িকা!

মাসি হলেন শ্রাবন্তী 

মাসি হলেন শ্রাবন্তী। পুত্র-সন্তানের জন্ম দিয়েছেন নায়িকার দিদি, স্মিতা ঘোষ। 

প্রায় ১৮ বছর পর শ্রাবন্তীর পরিবারে এল নতুন সদস্য। উচ্ছ্বাসে ভাসছেন টলি নায়িকা। মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ চট্টোপাধ্যায়। বোনপোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী। গত মাসেই মাসি হতে চলার খবর ফাঁস করছিলেন শ্রাবন্তী, আর গণেশ চতুর্থীর পুণ্য তিথিতেই স্মিতার কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। মায়ের দায়িত্ব পালনে দু-পা বাড়িয়ে থাকেন শ্রাবন্তী। এবার দায়িত্ব বাড়ল নায়িকার।সদ্যজাতের ছবি শেয়ার করে শ্রাবন্তী লেখেন, ‘ছেলে হয়েছে…তোর জন্য খুব খুশি দিদি….অনেক ভালোবাসা’। 

শ্রাবন্তীরা দুই বোন, ছোট থেকেই অভিনেত্রীর সবচেয়ে কাছের বন্ধু তাঁর দিদি। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর দিদি, জামাইবাবুও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকেছেন দীর্ঘদিন। শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।

দিদির সঙ্গে শ্রাবন্তী (বাঁ দিকে) স্বামী সুজয়ের সঙ্গে স্মিতা (ডান দিকে)
দিদির সঙ্গে শ্রাবন্তী (বাঁ দিকে) স্বামী সুজয়ের সঙ্গে স্মিতা (ডান দিকে)

নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। দু-দিন আগেই জিম করবেট জাতীয় জাতীয় উদ্যানে সময় কাটাচ্ছেন নায়িকা। উত্তরাখন্ডে কী কারণে ছুটে গিয়েছেন শ্রাবন্তী, সেই নিয়ে অবশ্য কিছু জানা যায়নি। এর দিন কয়েক আগেই মলদ্বীপেও ছুটি কাটিয়ে এসেছেন নায়িকা। এদিন গাড়ির জানালার ধারে বসে নিজের সেলফি, এবং বোনপোর আরও একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী। 

খুশির জোয়ারে ভাসছে পরিবার
খুশির জোয়ারে ভাসছে পরিবার

রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা থেকে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময় সংবাদ শিরোনামে। যদিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ নায়িকা। কারণ তিনি বিশ্বাস করন, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কহনা’। রাজনীতি থেকেও আপতত নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী, পরিবার আর কাজ- আপাতত এই দুটো বিষয়েই ফোকাস করতে চান শ্রাবন্তী।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.