বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বছরেই গার্লফ্রেন্ডের সঙ্গে পরিচয় করাল শ্রাবন্তী পুত্র অভিমন্যু
প্রেম করছেন অভিমন্যু 
প্রেম করছেন অভিমন্যু 

নতুন বছরেই গার্লফ্রেন্ডের সঙ্গে পরিচয় করাল শ্রাবন্তী পুত্র অভিমন্যু

  • মন কষাকষি ভুলে ফের এক হল অভিমন্যু-দামিনী। তিন বছর পূর্ণ করল ১৭ বছরের শ্রাবন্তী পুত্রের প্রেম সম্পর্ক!

আর ছোট নেই শ্রাবন্তীর ঝিনুক, মানে অভিমন্যু চট্টোপাধ্যায়। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে গত কয়েক মাস ধরেই শোরগোল টলিপাড়ায়। এর মাঝেই নতুন বছরেই নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে পরিচয় করাল শ্রাবন্তী পুত্র। শুধু তাই নয়, তাঁর প্রেম সম্পর্ক যে একেবারেই নতুন নয়, তাও জানিয়ে দিল অভিমন্যু। 

নতুন বছরের দ্বিতীয় দিন প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে অভিমন্যু একদম ফিল্মি কায়দায় লেখে, ‘যে নম্বরটি আপনি ডায়েল করছেন সেটি ভালোবাসায় ব্যস্ত, সম্পর্ক তিনে পা’। অভিমন্যুর প্রেমিকার নাম দামিনী ঘোষ। পেশায় মডেল দামিনী। 

অভিমন্যুর পোস্টের কমেন্ট বক্সে দামিনী জানান,'শেষ ছবিটাই সমস্ত দৃষ্টি আকর্ষন করছে'। এদিন দামিনীর সঙ্গে তিনটি ছবি পোস্ট করে অভিমন্যু। প্রথম ছবিতে পার্টি মুডে দেখা গেল এই প্রেমিক জুটিকে। সাদা শার্ট ও জিনসে সেজেছিলেন শ্রাবন্তী পুত্র, অন্যদিকে ঝলমলে কালো লং গাউনে পাওয়া গেল দামিনীকে। তৃতীয় ছবিতে মাস্কে মুখ ঢাকা অবস্থায় পাওয়া গেল তাঁদের। 

দামিনীও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একই ছবি শেয়ার করে লেখেন,  ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম’। সেই ছবিতে অভিমন্যুর ভালোবাসায়মাখা কমেন্ট লেখেন- ‘লাভ ইউ ইনফিটিনি বেবি'। 

তবে শ্রাবন্তীপুত্রকে যাঁরা খুব ভালোভাবে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তাঁদের কাছে দামিনী ঘোষ নামটি বেশ পরিচিত। প্রেমিকার সঙ্গে বহু আগে থেকেই প্রেমে ভরপুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আসত ঝিনুক। তবে মাসখানেক আগে অভিমন্যু-দামিনীর সম্পর্কেও চিড় ধরেছিল। সেই সময় ইনস্টাগ্রামের পাতা থেকে নিজের সব ছবি মুছে দেন শ্রাবন্তীপুত্র। তবে মনোমালিন্য ভুলে আবার এক হল এই প্রেমিক জুটি।

একফ্রেমে শ্রাবন্তী-দামিনী ও অভিমন্যু 
একফ্রেমে শ্রাবন্তী-দামিনী ও অভিমন্যু 

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের জন্য হামেশাই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয় নায়িকার ছেলেকে, সেইসব নেগেটিভিটিকে অবশ্য পাত্তা দেয় না এই কিশোর। ছেলে অন্ত প্রাণ শ্রাবন্তী, ছেলের প্রেম সম্পর্ক গোপন নেই শ্রাবন্তীর কাছেও। বরং শ্রাবন্তীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দামিনীর। নেটিজেনদের দাবি শ্রাবন্তীর মতোই সুন্দরী তাঁর হবু পুত্রবধূ। 

 

বন্ধ করুন