বাংলা নিউজ > বায়োস্কোপ > কাশ্মীরে রোম্যান্সে মজে শ্রাবন্তী-পুত্র,পাহাড়ের কোলে অন্তরঙ্গ অভিমন্যু-দামিনী
অভিমন্যু ও দামিনী (ছবি-ইনস্টাগ্রাম)
অভিমন্যু ও দামিনী (ছবি-ইনস্টাগ্রাম)

কাশ্মীরে রোম্যান্সে মজে শ্রাবন্তী-পুত্র,পাহাড়ের কোলে অন্তরঙ্গ অভিমন্যু-দামিনী

  • ভূ-স্বর্গে গার্লফ্রেন্ডকে নিয়ে হাজির শ্রাবন্তী পুত্র ঝিনুক। পহেলগাঁও থেকে শেয়ার করলেন রোম্যান্টিক ছবি। 

চলতি বছরের শুরুতেই প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেমিকাকে প্রকাশ্যে আনেন ঝিনুক (এই নামেই অভিমন্যুকে ডাকেন শ্রাবন্তী)। যদিও মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়ায় দুজনের মাখামাখিও কারুর নজর এড়াত না। 

ঘুরতে বেজায় ভালোবাসােন অভিমন্যু। পাহাড় তো তাঁর ভীষণ পছন্দের, মাস কয়েক আগেই ট্রেকিংয়ে হিমাচল প্রদেশে গিয়েছিলেন আর এবার প্রেমিকাকে সঙ্গে নিয়ে ঘুরে এলেন কাশ্মীর। ভূ-স্বর্গের নৈস্বর্গিক সৌন্দর্য, আর পাশে ভালোবাসার মানুষ- এই দুটো সঙ্গে থাকলে নিন্দুকরা কী বলছে তাতে কী বা আসে যায়? দামিনীর সঙ্গে কাশ্মীরের পহেলগাঁও থেকে রোম্যান্টিক ছবি শেয়ার করে সেই বার্তাই দিলেন অভিমন্যু। 

ছবির ক্যাপশনে লিখলেন, 'তোমার কাছে থাকা আর্শীবাদ গুণে দেখ, শক্রুদের কথা ভেবে চিন্তা বাড়িও না'। ছবিতে পাথরের উপর বসে রয়েছেন প্রেমিক জুটি, ক্যামেরার দিকে তাক করে পোজ দিয়েছেন দুজনেই। অভিমন্যুর হাত শক্ত করে ধরে রয়েছেন দামিনী। 

শ্রীনগরকে বিদায় জানালেন দামিনী
শ্রীনগরকে বিদায় জানালেন দামিনী

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর।ছেলের প্রেম সম্পর্ক নিয়ে শ্রাবন্তীর বক্তব্য ,'এই বয়সে তো এরকম হবেই'। সোশ্যাল মিডিয়ার মিম-ট্রোল এই নিয়ে মা-ছেলে দুজনেই ভাবেন না। শ্রাবন্তী অকপটে বলে দিলেন ঝিনুক তো বলে- ‘মানুষের নোংরা মানসিকতা তাই আমাদের বাজে কথা শুনতে হয়। আর দিনের শেষে আমি তো শ্রাবন্তীর ছেলে’।

বন্ধ করুন