বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy-Abhimanyu: ‘আমি হোমোফোবিক নই’, স্যান্ডিকে ‘নির্ধোধ গুণ্ডা’ বলে পালটা কটাক্ষ শ্রাবন্তী পুত্রের

Sandy-Abhimanyu: ‘আমি হোমোফোবিক নই’, স্যান্ডিকে ‘নির্ধোধ গুণ্ডা’ বলে পালটা কটাক্ষ শ্রাবন্তী পুত্রের

পালটা জবাব অভিমন্যুর 

ছেলেকে সমর্থন করলেন শ্রাবন্তীও। ‘অ্যাটেনশন সিকার’ স্যান্ডির অভিযোগ উড়িয়ে দিলেন অভিমন্যু।

শুক্রবার এক সাক্ষাত্কারে শ্রাবন্তী পুত্র, অভিমন্যু চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন ইউটিউবার স্যান্ডি সাহা। স্যান্ডি দাবি করেছিলেন অভিনেত্রীর পুত্র তাঁর সাহার যৌন পরিচয় নিয়ে অশ্রাব্য গালিগালাজ করেছে। বিতর্কের জল গড়াতেই এই বিষয় নিয়ে পালটা অভিযোগ এল শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন্যু ওরফে ঝিনুকের তরফে। নাম না করেই স্যান্ডি সাহার অভিযোগের কড়া জবাব দিল সদ্য ১৯শে পা রাখা এই তারকা পুত্র। স্যান্ডিকে ‘নির্বোধ গুন্ডা’ এবং ‘অ্যাটেনশন সিকার’ বলে আক্রমণ শাণান অভিমন্যু। 

অভিমন্যু চট্টোপাধ্যায় নিজের ইন্সটা স্টোরিতে স্যান্ডির নাম না করে লেখেন,' সম্প্রতি এক নির্বোধ গুন্ডার ছড়ানো গুজবের ওপর ভিত্তি করে যদি আপনারা ভাবেন আমি হোমোফোবিক, তাহলে আমি সকলকে আবার জানাতে চাই, আমি একদমই হোমোফোবিক নয় এবং এলজিবিটি (LGBTQ) কমিউনিটিকে আমি পূর্ণ সমর্থন করি। এখানেই থেমে থাকেননি অভিমন্যু, তিনি অপর এক পোস্টে লেখেন, ‘দয়া করে কোনও বিষয়কে গুরুত্ব দেবেন না অথবা এন্টারটেন করবেন না যদি সেটা কোনও অ্যাটেনশন সিকার বলে থাকে’। 

অভিমন্যুর ইনস্টাগ্রাম স্টোরি
অভিমন্যুর ইনস্টাগ্রাম স্টোরি

গোটা ঘটনা নিয়ে সংবাদমাধ্যমকেও আক্রমণ করেন অভিমন্যু। ফলোয়ারসদের কাছে তিনি জানতে চান, ‘কারা বিশ্বাস কর, আজকাল নিউজ চ্যানেলে যা দেখানো হয় সেটা সত্য ঘটনার উপর ভিত্তি করে নয়, বরং সেই সব বিষয় যা মানুষের মনোরঞ্জন করে’।

গোটা বিতর্কে ছেলের পাশে দাঁড়িয়েছেন শ্রাবন্তী। ছেলের ইনস্টাগ্রাম স্টোরি নিজের ইনস্টায় শেয়ার করে শ্রাবন্তী লেখেন,  ‘আমার ছেলেকে নিয়ে আমি গর্বিত’। 

ছেলের পাশে শ্রাবন্তী (ছবি- ইনস্টাগ্রাম)
ছেলের পাশে শ্রাবন্তী (ছবি- ইনস্টাগ্রাম)

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্যান্ডি দাবি করেছিলেন, বৃহস্পতিবার রাতে স্যান্ডি তাঁর এক বন্ধুর সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছিলেন, সেই সময় ওই বন্ধুর বাড়িতে হাজির ছিলেন অভিমন্যু। স্যান্ডি পরিচিত ভঙ্গিতে অভিমন্যুর সঙ্গেও কথা বলবার আবদার জানান। অভিমন্যুর দিকে ক্যামেরা তাক করতেই নাকি অকথ্য ভাষায় স্যান্ডির যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেন শ্রাবন্তী পুত্র। স্পষ্ট জানান স্যান্ডির মতো মানুষের সঙ্গে কথা বলতে চায় না সে।

অভিমন্যুর এই ব্যবহারে মর্মাহত স্যান্ডি। শ্রাবন্তীকে মেসেজ করে গোটা ঘটনা জানিয়েছেন তিনি। যদিও এখনও জবাব মেলেনি। স্যান্ডির কথায়, ‘শ্রাবন্তীদি সমকামিতাকে চিরকাল সম্মান দিয়েছেন, সমর্থন করেছেন। তাঁর ছেলের মুখে এমন শব্দ শুনব ভাবতেও পারিনি’।

বায়োস্কোপ খবর

Latest News

৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত? MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে? 'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

Latest IPL News

MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.