বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে আর হবু বউমার সঙ্গে মলদ্বীপে উড়ে গেলেন শ্রাবন্তী!
শ্রাবন্তী মলদ্বীপে? 
শ্রাবন্তী মলদ্বীপে? 

ছেলে আর হবু বউমার সঙ্গে মলদ্বীপে উড়ে গেলেন শ্রাবন্তী!

  • মলদ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন অভিমন্যু-দামিনী, শ্রাবন্তীও নাকি সঙ্গেই রয়েছেন। 

গত মাসেই ছেলে আর তাঁর গার্লফ্রেন্ডকে নিয়ে ভূ-স্বর্গ কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। এবার শোনা যাচ্ছে মলদ্বীপে ঘুরতে গিয়েছেন শ্রাবন্তী, সঙ্গী ঝিনুক এবং তাঁর প্রেমিকা দামিনী। শ্রাবন্তী যদিও সোশ্যাল মিডিয়ায় কোনও আপটেড শেয়ার করেননি, কিন্তু সূত্র বলছে তিনি চুপিচুপি শহর ছেড়েছেন।

অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে মলদ্বীপের ঝলক। বিমানের জানলা দিয়েই মলদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন দুজনে, রিসর্টের অন্দরের ঝলক উঠে এসেছে ইনস্টা স্টোরিতে। পূর্ণিমার জ্যোত্সা ভেজা রাতে দ্বীপ রাষ্ট্রের নৈসর্গিক সৌন্দর্য ক্যামেরাবন্দি করেছেন দামিনী। সঙ্গে রয়েছে টেবিলে রকমারি সি-ফুডের পদ। সেই ছবি দেখলে ব্যাগ-পত্তর গুছিয়ে ঘুরতে যেতে ইচ্ছে করবে আপনারও। 

দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি
দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি
একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন দামিনী-অভিমন্যু
একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন দামিনী-অভিমন্যু

অভিমন্যু এবং দামিনী, দুজনেই ঘুরতে দারুণ ভালোবাসেন। কখনও রাজস্থান তো কখনও কাশ্মীর- একসঙ্গে ঘুরে বেরিয়েছেন তাঁরা। তাঁদের সফরসঙ্গী হতে শ্রাবন্তীও ভালোবাসেন তা বেশ স্পষ্ট। এতদিনে একথা সকলেরই জানা মডলে দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন্যু। এই সম্পর্কের বয়স প্রায় সাড়ে তিন বছর। ছেলের প্রেমিকার সঙ্গে দারুণ ভাব শ্রাবন্তীরও। অভিমন্যুর প্রেমিকা পেশাদার মডেল। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। শুরু থেকেই ছেলের প্রেম সম্পর্কের ব্যাপারে সবটা জানেন শ্রাবন্তী, এই সম্পর্কে সায় রয়েছে তাঁর।

বিয়ের পর রোশন-শ্রাবন্তী-অভিমন্যু যখন মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন তখনও সঙ্গে ছিলেন দামিনী, তেমনটাই জানা যায়। রোশনের সঙ্গে আইনি পথে হেঁটে এখনও ডিভোর্স না নিলেও গত বছর অক্টোবর থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী। বিয়ে টিকিয়ে রাখতে আদালতে মামলা করেছেন রোশন, সেই লড়াই জারি রয়েছে। তবে সব বিতর্ক ভুলে একটু ছুটির মেজাজে নায়িকা। দিন দশেক আগেই ছিল শ্রাবন্তী-অভিমন্যুর জন্মদিন। এরপর শ্যুটিংয়ের কাজ সামলে ঘুরতে পেরিয়ে পড়লেন শ্রাবন্তী। 

বন্ধ করুন