প্রথমবার টিকটক ভিডিয়ো শ্যুট করলেন রোশন, সঙ্গী শ্রাবন্তী
প্রথমবার টিকটক ভিডিয়ো শ্যুট করলেন রোশন, সঙ্গী শ্রাবন্তী

স্বামীর সঙ্গে শ্রাবন্তীর প্রথম টিকটক ভিডিয়ো, দেখুন রোশন-শ্রাবন্তীর রোম্যান্স

  • এমনিতে সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রাবন্তী ও রোশন। নিজেদের ব্যক্তিগত মুহূর্তের নানান ছবি বা ভিডিয়োও ইন্সটাগ্রামে পোস্ট করে থাকেন দুজনে। এবার স্বামী রোশন সিংয়ের সঙ্গে টিক-টক ভিডিয়ো বানিয়ে ফেললেন শ্রাবন্তী। তাও একটি নয় দুটি।

টলিউডের অন্যতম চর্চিত জুটি রোশন-শ্রাবন্তী। এমনতিতে শ্যুটিংয়ের কাজে ভীষণ ব্যস্ত শ্রাবন্তী, তবে সময় পেলেই স্বামীর সঙ্গে সময় কাটানোর কোনও সুযোগ হাতছাড়া করেন না শ্রাবন্তী। কখনও জিমে তো কখনও নিজেদের প্রিয় সারমেয়দের নিয়ে আনন্দে মেতে উঠেন দুজনে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় দু'জনেই ভীষণ অ্যাক্টিভ। নিজেদের ব্যক্তিগম মুহূর্তের নানান ছবি বা ভিডিয়ো ইন্সটাগ্রামে পোস্ট করে থাকেন শ্রাবন্তী ও রোশন। এবার স্বামী রোশন সিংয়ের সঙ্গে টিকটক ভিডিয়ো বানিয়ে ফেললেন শ্রাবন্তী। তাও একটি নয় দুটি।

প্রথম টিকটক ভিডিয়োয় 'দেখা যো তুমকো' গানে জমে উঠছে রোশ্রা জুটির রোম্যান্স। হ্যাঁ, ভক্তরা এই নামেই ডেকে থাকেন তাঁদের প্রিয় জুটিকে।



View this post on Instagram

My first ever tiktok thank you @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on

ইন্সটাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে রোশন লিখেছেন, 'আমার প্রথম টিকটক ভিডিয়ো, ধন্যবাদ শ্রাবন্তীকে'।

অপর ভিডিয়োয় শ্রাবন্তী রোশনকের উদ্দেশে বললেন 'ইয়ে লড়কা হায় আল্লা ক্যায়সা হ্যায় দিবানা?'


দুটো ভিডিয়োতেই রোশন-শ্রাবন্তীর রসায়ন কিন্তু চোখ টানে। তাই অদূর ভবিষ্যতে অন স্ক্রিনেও এই জুটিকে দেখতে পেলে অবাক হবেন না! রোশনের এটা প্রথম টিকটক ভিডিয়ো হলেও শ্রাবন্তী নিজে কিন্তু টিকটক কুইন। এই সোশ্যাল মিডিয়াতেও প্রায় চার লক্ষ ফলোয়ার রয়েছে শ্রাবন্তীর। হামেশাই ভক্তদের জন্য মজাদার ভিডিয়ো তৈরি করে থাকেন নায়িকা।


দেখুন মায়ের সঙ্গে শ্রাবন্তীর এই টিকটক ভিডিয়ো..



দিন কয়েক আগেই শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন রোশন। যা রীতিমতো ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে রোশনের পিঠে চড়ে বসে আছেন শ্রাবন্তী। এবং সেই ছবিতে শুধু তাঁরা দুজন নন, রয়েছেন তাঁদের প্রিয় সারমেয় কাসা।


View this post on Instagram

Perfect click perfect time @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on

দিন কয়েক আগেই পরিচালক রাজা চন্দের আজব প্রেমের গল্পের শ্যুটিং শেষ করেছেন শ্রাবন্তী। এখন ব্যস্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান নিয়ে। যেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী।


বন্ধ করুন