শাহিদ কাপুরই নাকি শ্রাবন্তীর ক্রাশ! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শাহিদ কাপুরই নাকি শ্রাবন্তীর ক্রাশ! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

কোন বলিউড নায়কের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী?

  • লক্ষ পুরুষ হৃদয়েক ক্রাশ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এই সুন্দরী নায়িকা নাকি শুরু থেকেই বলিউডের 'কবীর সিং' শাহিদ কাপুররে উপর ক্রাশ খান। শাহিদের জন্মদিনে সেই কথাই জানালেন অভিনেত্রী।

টলিগঞ্জের অন্যতম সুন্দরী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মিষ্টি নায়িকার ফ্যান সংখ্যাও নেহাত কম নয়। আজও বহু পুরুষের হৃদয়ের রানি তিনি। তবে রোশন সিং পত্নী সম্প্রতি খোলসা করলেন তাঁর ক্রাশ সম্পর্কে! হ্যাঁ, অভিনেতা শাহিদ কাপুরই নাকি শ্রাবন্তীর চিরন্তন ক্রাশ। মঙ্গলবার শাহিদের জন্মদিনে এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী। এদিন টুইটারে শ্রাবন্তী শাহিদের একটি ছবি পোস্ট করে লেখেন, 'শুভ জন্মদিন আমার চিরন্তন ক্রাশ শাহিদ কাপুর'।


আর শ্রাবন্তীর এই বার্থ ডে উইশের জবাবও দিয়েছেন শাসা। সেই উত্তর পেয়ে খুশির ঠিকানা নেই ফ্যানগার্ল শ্রাবন্তীর। নায়িকা শাহিদের সেই জবাবের স্ক্রিনশট ইন্সটাগ্রামে পোস্ট করে লেখেন, 'স্বপ্ন সত্যি হল, ধন্যবাদ শাহিদ কাপুর'।


View this post on Instagram

Dream come true... thank you so much @shahidkapoor

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

বাস্তব জীবনে এখন শাহিদের সঙ্গে দেখা করে উঠা হয়নি শ্রাবন্তীর। নায়িকার হাতে শীঘ্রই সেই সুযোগ আসবে এমনটাই আশা করছেন শ্রাবন্তীর ভক্তরা। আপতত অভিনেত্রী ব্যস্ত নিজের আসন্ন ছবি কাবেরী অন্তর্ধানের শ্যুটিংয়ে। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবিতে প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। পাশাপাশি শীঘ্রই টেলিভিশনের পর্দাতেও ফিরছেন নায়িকা। স্টার জলসার নতুন গেম শো সুপারস্টার পরিবার সঞ্চালনার দায়িত্বে থাকছেন শ্রাবন্তী। সব মিলিয়ে শ্রাবন্তীর হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট।






বন্ধ করুন