বাংলা নিউজ > বায়োস্কোপ > Sranbanti Chatterjee: শ্রাবন্তীকে চেপে ধরে চুমু খাওয়ার চেষ্টা, কষিয়ে চড় মারলেন অভিনেত্রী! তারপর?

Sranbanti Chatterjee: শ্রাবন্তীকে চেপে ধরে চুমু খাওয়ার চেষ্টা, কষিয়ে চড় মারলেন অভিনেত্রী! তারপর?

জোর করে চুমু খাওয়ার চেষ্টা করা হল শ্রাবন্তীকে। 

টলিউডের জনপ্রিয় মুখ শ্রাবন্তী। তাই তো নায়িকার ছোটখাটো ব্যাপারও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর এটা তো চুমু খাওয়া, আর চড় মারার ব্যাপার!

টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি বা ভিডিয়ো দেওয়া মানেই তা নিমেষে ভাইরাল হওয়া। ফোটোশ্যুট থেকে এক্সারসাইজ, ঘুরতে যাওয়ার ছবি-- নিজের জীবনের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে তুলে ধরেন তিনি। তবে হঠাৎ দেখা গেল নিজের এক অনুরাগীকে কষিয়ে চড় মারছেন। হঠাৎ কী হল?

মুক্তির অপেক্ষায় শ্রাবন্তীর পরের সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন তিনি। সঙ্গে বিপরীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ-শ্রাবন্তীকে একসঙ্গে বড় পরদায় দেখবে সবাই প্রায় বছর ২৫ পর। এর আগে 'মায়ার বাঁধন' ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী। তবে জুটি হিসেবে প্রথমবার পর্দায় দেখা মিলবে তাঁদের কাবেরী অন্তর্ধানেই। আরও পড়ুন: কুকুরের জন্মদিনে কেক কেটে ট্রোলের মুখে অভিনেত্রী দেবলীনা, দিলেন কড়া জবাবও

সে যাই হোক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে জোর করে জরিয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা করছেন একজন। আর তাতেই কষিয়ে থাপ্পড় মারছেন অভিনেত্রী। মুখে বলছেন, ‘আমার সঙ্গে এরকম ব্যবহার করার চেষ্টা একদম করবে না’। তবে এই ভিডিয়োটি আসলেই মজার ছলে তৈরি করা হয়েছে। বন্ধু মৌমিতার সঙ্গে বানিয়েছেন শ্রাবন্তী এটা। ইনস্টাগ্রামে দুজনেই তা শেয়ার করে নিয়েছেন। যা দেখে হাসি ফুটেছে মুখে নেট-নাগরিকদেরও। শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে তা নিমেষে ভাইরাল। আরও পড়ুন: অক্ষয়-ইমরানের সেলফির মোশন পোস্টার প্রকাশ্য়ে! কবে মুক্তি পাচ্ছে ছবিখানা?

সাতের দশকের এমার্জেন্সির প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির গল্প। থ্রিলার ঘরনার এই ছবিতে একদম নতুনভাবে দর্শক দেখতে পাবেন শ্রাবন্তীকে। করোনার কারণে পিছিয়ে গিয়েছিল কাবেরী অন্তর্ধানের কাজ। অবশেষে তা মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ২০ জানুয়ারি। ট্রেলারে ইতিমধ্যেই নজর কেড়েছেন। শ্রাবন্তী জানিয়েছেন, খুব চ্যালেঞ্জিং ছিল এই কাজ তাঁর কাছে। জানিয়েছেন, এতদিন তাঁকে ঠিক করে ব্যবহার করতে পারেনি টলিউড, যা কৌশিক করেছেন। ফের কাজ করতে চান পরিচালক কৌশিকের সঙ্গে।

শ্রাবন্তীর কথায়, ‘আমাকে টাইপকাস্ট করা হয়েছিল অতীতে। এখন ভালো কাজ পাচ্ছি।’ প্রসঙ্গত উমা, গয়নার বাক্স, বুনো হাঁসের মতো সিনেমায় অ্য ধারার চরিত্রে দেখা মিলেছে শ্রাবন্তীর।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন