বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha-Srijato: ‘তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে’, মাঝরাতে শ্রীলেখার আবদারে গ্যাঁড়াকলে শ্রীজাত
শ্রীলেখা-শ্রীজাত
শ্রীলেখা-শ্রীজাত

Sreelekha-Srijato: ‘তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে’, মাঝরাতে শ্রীলেখার আবদারে গ্যাঁড়াকলে শ্রীজাত

  • শ্রীজাতকে এ কী বলে বসলেন শ্রীলেখা! 

সাত সকালে এয়ারপোর্টে ছুটতে হবে, গন্তব্য হায়দরাবাদ। তাই মাঝরাতে ফেসবুকে আজব স্টেটাস শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra)। রাত একটা নাগাদ অভিনেত্রী ফেসবুকের দেওয়ালে লেখেন, আরলি মর্নিং ফ্লাইট, ঠিক ভোর ৩টের সময় কেউ ফোন করে জাগিয়ে দিও।’ অভিনেত্রীর এই পোস্টে মন্তব্যের বন্যা। নায়িকার ঘুম ভাঙানোর লোক কী কম আছে! শ্রীলেখার পোস্টে মজার মন্তব্য করেন শ্রীজাত (Srijato Bandyopadhyay)। কবি লেখেন, ‘তুমি আমায় আড়াইটে নাগাদ জাগিয়ে দিও, আমি তিনটে নাগাদ তোমাকে কল করব কেমন’? কিন্তু শ্রীলেখা মানেই তো বিতর্ক! অভিনেত্রী স্বমেজাজে এই মন্তব্যের পালটা জবাব দিলেন বন্ধুকে। 

শ্রীজাতর উদ্দেশে তাঁর বার্তা, ‘তুমি তো আমার পাশেই শুয়ে থাকবে! ওহ বউ জানে না ধরা পড়ে গেলে।’ স্বাভাবিকভাবেই শ্রীলেখার কথায় আজব গ্যাঁড়াকলে পড়ে যান শ্রীজাত। তিনি লেখেন, ‘ বোঝো! কল করতে গেলে পাশে শুতে হবে কেন? সে তো আর কল থাকবে না তাহলে! গ্যাঁড়াকল হয়ে যাবে’। 

মজার সেই কথোপকথন
মজার সেই কথোপকথন

ফেসবুকে ভাইরাল শ্রীলেখা-শ্রীজাতর এই মজাদার কথোপকথন, আসলে রসিকতা করতে বরাবরই ভালোবাসেন শ্রীলেখা। তাই বন্ধুর লেগপুল করবার সুযোগ ছাড়েননি। তবে শ্রীজাত একা নন, শ্রীলেখার পোস্টে উপচে পড়ছে মজাদার কমেন্ট। কেউ লিখেছেন, ‘এটা ফেসবুক নাকি রুম সার্ভিস’। আবার কেউ উপদেশ দিয়েছেন, ‘ঘুমিয়ে কাজ নেই, নেটফ্লিক্স দেখো। সকালে প্লেনে ঘুমিয়ে নেবে’। 

উল্লেখ্য, তেলেঙ্গনা ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে শ্রীলেখা অভিনীত ‘নির্ভয়া’, সেই ছবির স্ক্রিনিং-এর জন্যই হায়দরাবাদে হাজির হয়েছেন অভিনেত্রী। 

বন্ধ করুন