বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমাকে নিয়ে এত নোংরামি করবেন না, আমার মেয়ের বয়স ১৭’, তোপ শ্রীলেখা মিত্রর

‘আমাকে নিয়ে এত নোংরামি করবেন না, আমার মেয়ের বয়স ১৭’, তোপ শ্রীলেখা মিত্রর

শ্রীলেখা মিত্র।

ঢাকা চলচ্চিত্র উৎসবে হাজির ছিলেন শ্রীলেখা মিত্র। সেখানে প্রদর্শিত হয়েছে তাঁর সিনেমা এবং ছাদ। কাকে উদ্দেশ্য করে সেখান থেকে এই বার্তা দেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের পোস্ট শেয়ার করে থাকেন শ্রীলেখা মিত্র। সেগুলোর কোনওটায় থাকে শাসক দলের দিকে তির্যক খোঁচা, কোনওটায় থাকে হাস্যরস আবার কোনওটায় বা ‘দুষ্টুমি’। হালকা চালে নিজের ফেসবুকের বন্ধুদের সঙ্গে গল্পেও মজেন অভিনেত্রী। আর এসব পোস্টের কারণেই তিনি বেশিরভাগসময় চলে আসেন খবরে। এর আগেও তাঁকে নিয়ে হওয়া সংবাদ, বিশেষ করে সংবাদের শিরোনাম নিয়ে আপত্তি তুলেছিলেন। তবে এবার সরাসরি মিডিয়ার দিকে ছুঁড়ে দিলেন অনুরোধ। শ্রীলেখার সাফ কথা, তাঁকে নিয়ে ‘আপত্তিজনক ও কুরুচিকর শিরোনাম’ যেন বন্ধ হয়।

সোমবার ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনীতে হাজির ছিলেন শ্রীলেখা। আর সেখানে অনুষ্ঠান শেষে বাংলাদেশ মিডিয়ার মুখোমুখি হন। বাংলাদেশ মিডিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘এই দেশের কিছু ভুয়ো নিউজ পোর্টাল আমাকে নিয়ে চটকদার নানা শিরোনাম করে। দয়া করে আপনারা এই ধরনের খবর করবেন না। আমার ১৭ বছরের একটা মেয়ে আছে। আপনারা আমাকে নিয়ে আর আপত্তিকর শিরোনামে খবর করবেন না আশা করি। বাংলাদেশ আমার বাবার দেশ, আমি চাই না কেউ এই দেশ নিয়ে খারাপ কথা বলুক।’

এবং ছাদ ছবিটি-তে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার কুর্সিও সামলেছেন শ্রীলেখা। উচত্তর কলকাতার একটি ছাদ নিয়ে এই ছবির গল্প। সিনেমায় শ্রীলেখার দেখা মিলেছে এক হাউজওয়াইফের চরিত্রে। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল সিলেকশনে জায়গা করেছিল এই শর্ট ফিল্মটি। 

তবে ঢাকা চলচ্চিত্র উৎসবে শ্রীলেখার ছবি বাছাই করা হলেও, জায়গা পায়নি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। এই নিয়ে একাধিকবার ক্ষোভপ্রকাশ করেছেন অভিনেত্রী। ফেসবুকে লিখেছিলেন, ‘নন্দন আমার ছবি দেখায়নি। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমার ছবি জায়গা পায়নি। কিন্তু বাংলাদেশ সাদর অভ্যর্থনা জানিয়েছে। উৎসবে শুধু না দেখানো নয়, শাসকদলের একটা অংশ এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষও করেছে। রীতিমতো ট্রোল করা হয়েছে এটা বলে, ‘এ বাবা শ্রীলেখার ছবি উৎসবে আমন্ত্রণ পেল না!’ তবে ঢাকা আমাকে সেই সুযোগ করে দিয়েছে। এই অনুভূতি বলে বোঝানোর নয়।’

উৎসবে শ্রীলেখার সাজে ছিল আপাদমস্তক বাঙালিয়ানা। শাড়ি গয়নায় এক্কেবারে সনাতনী সাজে ঢাকা চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন 'আমি কথা দিয়ে ছিলাম...' হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা ২০ হাজার ডলারে বিকোচ্ছে ইন্দো-পাক ম্যাচের টিকিট, বিতর্কে ICC,তুলোধোনা ললিত মোদীর মোদীবাবু, মহাশয়কে বলছি, একটা মঞ্চ তৈরি করুন, তারপর… খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা রেমাল-র ভ্রূকুটি!গতিবেগ সর্বোচ্চ হতে পারে ১২০ কিমি, বহু জেলায় বর্ষণের সতর্কতা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার?

Latest IPL News

ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.