বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অভিযাত্রিক’র প্রিমিয়ারে শ্রীলেখা, বাবার স্মৃতিতে পাশের সিট খালি রাখলেন নায়িকা
বাবার সঙ্গে শ্রীলেখা (ছবি ফেসবুক)

‘অভিযাত্রিক’র প্রিমিয়ারে শ্রীলেখা, বাবার স্মৃতিতে পাশের সিট খালি রাখলেন নায়িকা

  • ‘অভিযাত্রিক’ ছবির প্রিমিয়ারে নিজের পাশের আসনটি খালি রেখেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। 

মাস খানেক আগেই প্রয়াত হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বাবা। পুজোর আগেই শ্রীলেখার পরিবারে নেমে এসেছিল শোকের ছায়া। মাথার উপর ছাতা সরে গিয়েছে, তাই বাবার স্মৃতি আঁকড়ে দিন কাটছে অভিনেত্রীর। সদ্য 'অভিযাত্রিক’ ছবির প্রিমিয়ার হয়ে গেল। সেখানে নিজের পাশের আসনটি খালি রেখেছিলেন শ্রীলেখা। 

বুধবার শাড়ি পরে ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন শ্রীলেখা। সেই ছবি শেয়ার করেছেন নিজের সোশ্য়াল মিডিয়া দেওয়ালে। কিন্তু এই প্রিমিয়ারে নিজের আফসোসের কথা প্রকাশ করলেন অভিনেত্রী। জানিয়েছেন, ‘কাল শোয়ে আমার পাশের সিটটা খালি রেখেছিলাম। বাবা আমার সব ছবির প্রিমিয়ার শোয়ে সবার আগে পৌঁছে যেত। হয়তো কাল ছিলে আমার পাশে। গর্বিত পিতা মোর। আর একটু বাঁচতে পারতে বাবা…এখনও মানতে পারি না’।

বাবার না থাকা এখনও মেনে নিতে পারছেন না অভিনেত্রী। বাবা নেই, চলে গিয়েছেন। এই ক্ষতি যে অপূরণীয় সেটা আর বলার অপেক্ষা রাখে না। পুরনো একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন বাবাই তাঁর এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। কোনোদিন কোনও কাজে বাঁধা দেননি তাঁকে। সবসময় সবকিছুতে উৎসাহ জুগিয়েছেন। অভিনেত্রীর বাবা ছিলেন একজন স্পেসিয়ান অভিনেতা।

৬০ বছর পরে বড় পর্দায় অপু। সত্যজিৎ রায়ের স্মৃতি মনে করিয়ে পর্দায় অপুর গল্প ফিরিয়ে আনছেন শুভ্রজিৎ মিত্র। অপুকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন বাঙালি দর্শক। বেশ কিছু চলচ্চিত্র উৎসবে দেখানো হলেও এখনও প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি ‘অভিযাত্রিক’। মধুর ভান্ডারকর প্রযোজিত ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। অপর্ণার চরিত্রে দিতিপ্রিয়া রায়। ছবিতে রানুদি’র চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। 

 

বন্ধ করুন