বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra Daughter: ক্লাস টুয়েলভে ৯৮% পান শ্রীলেখা-কন্যা, দাদাগিরিতে এই প্রশ্নের উত্তর দিতে পারেননি মাইয়্যা

Sreelekha Mitra Daughter: ক্লাস টুয়েলভে ৯৮% পান শ্রীলেখা-কন্যা, দাদাগিরিতে এই প্রশ্নের উত্তর দিতে পারেননি মাইয়্যা

দাদাগিরিতে শ্রীলেখা-কন্যা।

সম্প্রতি দাদাগিরির পুরনো একটি এপিসোডের ঝলক ভাইরাল হয়েছে। যেখানে প্রতিযোগী হয়ে এসেছিলেন শ্রীলেখা-কন্যা মাইয়া। কোন প্রশ্নের জবাব দিতে না পেরে, মা-কেই অবাক করেছিলেন দেখুন-

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরি শো-র ভক্ত সংখ্যা নেহাত কম নয়। দাদার ভক্তরা মাঝেমাঝেই পুরনো এপিসোডের ক্লিপিংস ভাগ করে নেন সোশ্যালে। তেমনই একটি ভিডিয়োতে দেখা পাওয়া গেল টলিউডের অভিনেত্রী শ্রীলেখা মিত্রের একমাত্র মেয়ে মাইয়্যা ওরফে ঐশীকে।

যেখানে দেখা যাচ্ছে থ্রি ইডিয়টস সিনমেরা জুবি ডুবি গান দেখানো হয়েছে স্ক্রিনে। আর খুদে মাইয়্যাকে প্রশ্ন করা হচ্ছে, এই গানের নায়ক-নায়িকা কারা? তাতে শ্রীলেখা কন্যা চিনতে পারেন করিনা কাপুরকে। তবে আমিরকে চিনতে পারেননি। এমনকী, সৌরভ তাকে হিন্টস দিয়ে বলেন, মায়ের (শ্রীলেখার) সঙ্গেও কাজ করেছে, ওকে সবাই থ্রি ইডিয়টস বলে ডাকে! তবে তাতেও মনে আসেনি মাইয়্যার নায়কের নাম। অবশেষে সৌরভ বলেন, থাক একজনের নাম বললেই হবে।

আরও পড়ুন: ‘ওরা হতাশাগ্রস্থ…’! সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে বিতর্ক বাড়তেই মন্তব্য শত্রুঘ্নর

তবে, মেয়ে আমিরকে চিনতে না পারায়, বেশ অবাক হন শ্রীলেখা। প্রশ্ন করেন, ‘তুমি আমির খানকে চেনো না?’ এরপর অবশ্য বেশ কিছু সময় সৌরভ ও শ্রীলেখার মধ্যে করিনা কাপুরকে নিয়ে মস্করা চলে। সুযোগ পেয়ে বেশ লেগ পুল করেন অভিনেত্রী বাংলার মহারাজের। 

আরও পড়ুন: বিয়ের দেড় মাসেই কী কাণ্ড! শাশুড়িমার সঙ্গে এ কী করলেন আদৃতের নতুন বউ কৌশাম্বি

বেশ কম বয়সে বিয়ে করেছিলেন শ্রীলেখা। স্বামী শিলাদিত্য সান্যাল। তবে মেয়ের জন্মের কিছু সময় পরেই ছাদ আলাদা হয় দুজনের। তবে ডিভোর্স হলেও, মেয়ের যত্নে একটুকু খামতি রাখেননি মা-বাবা। মাইয়্যার সব দায়িত্ব তাঁরা পালন করেন যৌথভাবে। 

আরও পড়ুন: হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহার

পড়াশোনাতে তুখোড় শ্রীলেখার মেয়ে। কদিন আগে দিয়েছিলেন ক্লাস টুয়েলভের বোর্ড এক্সাম (আইএসসি)। আর সেই পরীক্ষায় ৯৮% নম্বর নিয়ে পাশ করেছে তারকা-কন্যা। মেয়ের ভালো ফলাফলের খবর, নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে। 

বালিগঞ্জের মডার্ন হাই স্কুলের ছাত্রী ছিলেন ঐশী। তবে এখন উচ্চশিক্ষার জন্য সে ছেড়েছে শহর। মেয়ের ফলাফল প্রকাশের পর শ্রীলেখা উল্লেখ করেছিলেন মাইয়্যার মনোবিজ্ঞান (সাইকোলজি) কিংবা থিয়েটার নিয়ে পড়াশোনার ইচ্ছে রয়েছে। 

কাজের সূত্রে, শ্রীলেখা মিত্রকে শেষ দেখা গিয়েছে পারিয়া সিনেমাতে। যেখানে তিনি বিক্রম চট্টোপাধ্যায়, অঙ্গনা রায়, অম্বরীশ ভট্টাচার্যদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন। ছবিটি পরিচালনা করেছিলেন তথাগত মুখোপাধ্যায়। পথ পশুদের উপর হওয়া অত্যাচার নিয়ে তৈরি হয়েছিল এই থ্রিলারধর্মী ছবিখানা। 

বায়োস্কোপ খবর

Latest News

রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.