বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra-Debleena Dutt: 'আর তথাকথিত সুন্দরী নই', চৈতির ছবি দেখে স্মৃতিমেদুর শ্রীলেখা, দেবলীনা কী বলছেন?

Sreelekha Mitra-Debleena Dutt: 'আর তথাকথিত সুন্দরী নই', চৈতির ছবি দেখে স্মৃতিমেদুর শ্রীলেখা, দেবলীনা কী বলছেন?

চৈতির পাঠানো ছবিতে নস্টালজিয়ায় ভাসলেন শ্রীলেখা-দেবলীনা

Sreelekha Mitra-Debleena Dutt: চৈতি ঘোষালের সৌজন্যে আজ টলি পাড়ার একাধিক অভিনেত্রীরা অতীতের সোনালি দিনের স্মৃতিতে ভাসলেন। ইন্দ্রানী হালদারের কোনও একবারের জন্মদিনের ছবি শেয়ার করে স্মৃতিচারণ করলেন শ্রীলেখা এবং দেবলীনা।

অতীতের স্মৃতিচারণে ডুব দিলেন শ্রীলেখা মিত্র থেকে দেবলীনা দত্ত, চৈতি ঘোষাল সহ আরও অনেকেই। চৈতি ঘোষাল আজ ইন্দ্রানী হালদারের কোনও একবারের জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই নস্টালজিয়ায় ভাসতে থাকেন টলি পাড়ার অভিনেত্রীরা।

দেবলীনা দত্ত তাঁর এবং চৈতি ঘোষালের দুটো ছবি পোস্ট করেন। একটা বর্তমান সময়ের আরেকটি আজ থেকে বারো বছর আগের। তাঁরা যে সময়ের সঙ্গে কতটা বদলে গিয়েছেন সেটাই তাঁর লেখার মাধ্যমে উঠে এসেছে। অভিনেত্রী যে দুটো ছবি পোস্ট করেন সেখানে একটিতে তাঁদের পাউট করতে দেখা যায়। অন্যটিতে তাঁরা একত্রে কোনও একদিকে তাকিয়ে রয়েছেন।

এই ছবি দুটি পোস্ট করে দেবলীনা লেখেন, 'দুটি ছবির মধ্যে ১২ বছরের তফাৎ। শুধু সময়টাই এগিয়েছে। আর কিছু বদলায়নি। বলো চৈতি দি? এটা মামনি দির (ইন্দ্রানী হালদার) জন্মদিনে তোলা। এক আকাশের নিচে আমাদের অনেক কিছু দিয়েছে যা চিরকালীন। আমরা কখনই আমাদের ইমোশনকে বদলাতে দিইনি যাই হয়ে যাক না কেন। সত্যি এখন তাই ভাবি জীবন কেন এতটা সুন্দর।'

অন্যদিকে শ্রীলেখা মিত্রও নস্টালজিয়ায় ভাসেন। তিনি ইন্দ্রানী হালদারের কোনও এক জন্মদিনের দুটি ছবি পোস্ট করে জানান তাঁকেও এই ছবি চৈতি ঘোষাল দিয়েছেন। তাঁর পোস্ট করা ছবিতে ইন্দ্রানী হালদারকে একটি কালো রঙের কুর্তিতে দেখা যাচ্ছে। ছবিতে তাঁর সঙ্গে জুন মালিয়া, চৈতি ঘোষাল, প্রমুখকে দেখা যাচ্ছে।

এই ছবিগুলো পোস্ট করে শ্রীলেখা লেখেন, 'চৈতি দি পাঠালো আজ, দেখো কেমন ছিলাম আমরা। হ্যাঁ বয়সে কম তখন সকালের, সোশ্যাল মিডিয়ার প্রকোপও কম তাই। তবে এখন আমি আরও ভালো আছি, হয়তো তথাকথিত সামাজিক নীতি নিয়ম অনুযায়ী সুন্দর নেই কিন্তু বিশ্বাস করুন আমার এখন নিজেকে সম্পূর্ণ মনে হয়। কোনও অভিযোগ নেই।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.