বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রেনিংয়ের নামে সারমেয়কে মারধর, পুলিশে অভিযোগ দায়ের শ্রীলেখার
সারমেয়দের পাশে শ্রীলেখা।

ট্রেনিংয়ের নামে সারমেয়কে মারধর, পুলিশে অভিযোগ দায়ের শ্রীলেখার

  • পাটুলি থানায় যোগাযোগ করেন শ্রীলেখা। হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী জানিয়েছেন, প্রাথমিক ভাবে তিনি মৌখিক অভিযোগ জানিয়েছেন।

ট্রেনিংয়ের নামে সারমেয়কে মারধর। ফের প্রতিবাদে সরব শ্রীলেখা মিত্র। সৌম্যজিৎ বিশ্বাস নাম এক ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানালেন অভিনেত্রী। দক্ষিণ কলকাতার পাটুলি এলাকায় যিনি একজন প্রশিক্ষক হিসেবে পরিচিত।

মঙ্গলবার ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করে ক্ষোভে ফেটে পড়েন পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। সেখানে দেখা যাচ্ছে, সৌম্যজিৎ নামে সেই ব্যক্তি প্রশিক্ষণের নামে মারধর করছেন একটি সারমেয়কে। কুকুরটি প্রশিক্ষণ না নিতে চাইলে সপাট চড়-লাথিও পড়ছে তার উপরে। সেখানেই থেমে থাকেননি ব্যক্তি। ভয় কুকুরটি রুমাল মুখে তুলতে না চাইলে সেটিকে জোর করে গুঁজে দেন তার মুখে।

এ হেন দৃশ্য দেখে পাটুলি থানায় যোগাযোগ করেন শ্রীলেখা। হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী জানিয়েছেন, প্রাথমিক ভাবে তিনি মৌখিক অভিযোগ জানিয়েছেন। বৃহস্পতিবার সেখানে গিয়ে দায়ের করবেন লিখিত অভিযোগ।

ভিডিয়োটি পোস্ট করে তথাগত লিখেছেন, 'ট্রেনিংয়ের নামে কুকুরের উপর এই অত্যাচার বন্ধ আমাদেরই করতে হবে। এই লোকটি আর যাই হোক কুকুরকে ভালবাসে না। ব্যবসা করে কুকুরদের। এই ভিডিয়োটা সেটারই প্রমাণ। লোকটাকে আটকানো দরকার।'

এই পোস্টের সঙ্গে একটি ফেসবুক প্রোফাইলের লিঙ্ক জুড়ে দিয়েছেন তথাগত। দাবি করেছেন, সেটিই সৌম্যজিৎ নামে সেই ব্যক্তির প্রোফাইল। ফেসবুকের মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ করে সাড়া মেলেনি। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই তাঁর উপর চোটে পশুপ্রেমীরা।

বন্ধ করুন