বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘স্ট্র্যাপটা খুলে ফেলো আরও ভাল লাগবে’, কটূক্তির মুখে শ্রীলেখা, দিলেন পালটা জবাব
শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক)
শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক)

‘স্ট্র্যাপটা খুলে ফেলো আরও ভাল লাগবে’, কটূক্তির মুখে শ্রীলেখা, দিলেন পালটা জবাব

  • বডি শেমিং-এর বিরুদ্ধে ফের সরব শ্রীলেখা মিত্র। 

বৃষ্টিভেজা বিকালে শ্রীলেখার 'একলা মন' একটু উরু উরু… ঘরে মন থাকতে চাইছিল না তাই চট করে একটা ভিডিয়ো শ্যুট করে নিজের অনুভূতি ভাগ করে নিয়েছিলেন ইনস্টাগ্রাম ফ্যামিলির সঙ্গে। সেই ভিডিয়োতে ‘মেঘলা দিনে একলা ঘরে থাকে না তো মন, কাছে যাবো কবে পাবো ওগো তোমার নিমন্ত্রণ’ গান গুনগুনিয়ে গেয়ে শোনালেন শ্রীলেখা আর শেষে ছুঁড়ে দিলেন ফ্লায়িং কিস। ভিডিয়ো দেখে কেউ বললেন, গলাটা তো দুর্দান্ত, কেউ আবার বাড়িতে এসে কফি খেয়ে যাওয়ার আমন্ত্রণও দিলেন। এই অবধি সব ঠিকই ছিল কিন্তু শ্রীলেখা কিছু পোস্ট করবেন আর সেখানে ট্রোলাররা ছুটে আসবেন না তাও কি সম্ভব! অভিনেত্রীর এই পোস্টের কমেন্ট বক্সে কুরুচিকর আক্রমণ করে বসেন এক জনৈক। 

এই পোস্টেও বডি শেমিং পিছু ছাড়ল না নায়িকাকে। সেখানে একজন লিখেছেন, ‘স্ট্র্যাপটা খুলে ফেলো, আরও ভাল লাগবে, আরও ভাল বডি শো-অফ করবে’। উল্লেখ্য, এই ভিডিয়োতে শ্রীলেখার দেখা মিলেছে ধূসর রঙা স্প্যাগেটি টপে। সবচেয়ে চমকে দেওয়ার মতো ব্যাপার এই কটূক্তি শ্রীলেখার উদ্দেশ্য ছুঁড়ে দিয়েছেন যিনি তিনি নিজেও একজমন মহিলা! অন্তত তার ইনস্টাগ্রাম প্রোফাইল তেমনটাই বলছে। পৌলমী বিনয় যোশী নামক ওই নেটিজেনের মন্তব্যের পালটা জবাব দিয়ে শ্রীলেখা লেখেন, ‘পৌলমী বিনয় যোশী, কেন বলুন তো? আপনার পরতে ইচ্ছে করছে বুঝি কিন্তু পারছেন না, হুম বুঝি জ্বালাটা।

সেই মন্তব্যের স্ক্রিনশট ফেসবুকের দেওয়ালে পোস্ট করেও ফের বডি শেমিং নিয়ে সরব হন শ্রীলেখা। তিনি লেখেন, ‘একটি রিল পোস্ট করার পরে ইনস্টাগ্রামে মন্তব্য। মনস্তাত্ত্বিক বিশ্লেষণের মাস্টার আমি নই, তবে বিশ্লেষণাত্মক মন রয়েছে তাই এই ধরণের নারীর প্রতি সহানুভূতি রয়েছে। এবং আপনারা ভাবেন পুরুষরাই বুঝি শুধু এই সব করে! অন্য ‘মিত্র’র কথা ভুলে গিয়েছেন? যে আমাকে বডি শেমিং এবং স্লাট শেমিং করেছিল। ওটা বিরক্তকর ছিল, এটা নয়।’

অন্য মিত্র বলতে শ্রীলেখা রিমঝিম মিত্র-কে বুঝিয়েছেন তা বুঝে নিতে অসুবিধা হয় না। গত মে মাসে এক জনৈকর পোস্টের কমেন্ট বক্সে রিমঝিম মিত্র ‘থলথলে বৌদি’ বলে কটাক্ষ করেছিলেন শ্রীলেখা, না সেই কমেন্ট একবারের জন্য শ্রীলেখার নাম উল্লেখ হয়নি। কিন্তু শ্রীলেখা সেই সময় নিজেই জানিয়েছিলেন, ‘যে কেউ দেখলেই বুঝবে ওই মন্তব্যের উদ্দেশ্য আমি’। 

বন্ধ করুন