বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার পরিচালকের ভূমিকায় শ্রীলেখা মিত্র, কেমন হবে নায়িকার ‘বিটার হাফ’?
এবার পরিচালকের ভূমিকায় শ্রীলেখা (ছবি-ফেসবুক) 
এবার পরিচালকের ভূমিকায় শ্রীলেখা (ছবি-ফেসবুক) 

এবার পরিচালকের ভূমিকায় শ্রীলেখা মিত্র, কেমন হবে নায়িকার ‘বিটার হাফ’?

  • একটি সাইকোলজিক্যাল থ্রিলার পরিচনার করছেন শ্রীলেখা মিত্র। জানুন বিস্তারিত…

এবার নতুন ভূমিকায় দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন অভিনেত্রী। ফের একবার নতুন পথ চলা শুরু, স্বভাবতই উত্তেজিত শ্রীলেখা।

সাইকোলজিক্যাল থ্রিলার ‘বিটার হাফ’ পরিচালনার করছেন শ্রীলেখা। হ্যাঁ, এটাই ছবির ওয়ার্কিং টাইটেল। ছবির কাহিনিও অভিনেত্রী নিজেই লিখেছেন। ইন্দ্ররূপ ভট্টাচার্যের সঙ্গে একযোগে ইতিমধ্যেই চিত্রনাট্যের লেখা শেষ করে ফেলেছেন তিনি। জানা গিয়েছে, শ্রীলেখা মিত্রর পাশাপাশি ছবিতে অভিনয় করতে দেখা যাবে- ভরত কল, চান্দ্রি মুখোপাধ্যায়কে প্রমুখ। এটি আদতে একটি ওয়েব ফিল্ম। 

বিটার হাফ নামটাই খানিকটা ছবি সম্পর্কে ধারনা দেয়। এই ছবি নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে শ্রীলেখা জানিয়েছেন- ‘স্বামী-স্ত্রীর দাম্পত্য সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ। এই নিয়েই গল্পের প্লট। নিজেও অভিনয় করছি। নতুন মুখও রয়েছে’।

দীর্ঘদিন পর সম্প্রতি টেলিভিশনের পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র। সান বাংলার ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে খোক্ষসী রানির ভূমিকায় দেখা মিলছে অভিনেত্রীর। সীমিত পর্বের জন্য বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তিনি।  একেবারে কাল্পনিক চরিত্রের ওপর ভিত্তি করে এই ধারাবাহিক। ছোট্টবেলায় রাক্ষস-খোক্ষসের গল্পের মতো।

মাসখানেক আগেই জি বাংলার মীরাক্কেলের কামব্যাকের খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছিলেন শ্রীলেখা। আসলে এইবার মীরাক্কেলের বিচারকমন্ডলী পালটে গিয়েছে, শো থেকে কোনওকিছু না জানিয়েই এভাবে সম্পর্ক ভেঙে ফেলায় কিছুটা হতাশ এবং মনোক্ষু্ন্ন শ্রীলেখা, প্রকাশ্যেই জানিয়েছিলেন টলিপাড়ার অন্যতম স্পষ্টবক্তা এই অভিনেত্রী। 

অন্যদিকে, শ্রীলেখার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত পরবর্তী বাংলা ফিল্ম ‘অভিযাত্রিক’। এছাড়াও সম্প্রতি ১২ সেকেন্ডস বলে একটি শর্টফিল্মে শিলাজিত্ মজুমদারের সঙ্গে অভিনয় করেছেন শ্রীলেখা।

বন্ধ করুন