বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪০ পেরিয়েও রোম্যান্টিক শ্রীলেখা, আপেল খাওয়ার ছবি পোস্ট করে কী ইঙ্গিত দিলেন?
শ্রীলেখা মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রীলেখা মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)

৪০ পেরিয়েও রোম্যান্টিক শ্রীলেখা, আপেল খাওয়ার ছবি পোস্ট করে কী ইঙ্গিত দিলেন?

  • বারংবার জানিয়েছেন, প্রেমে পড়তে তিনি ভালোবাসেন। আর তা যদি হয় আজকের মতো বৃষ্টির দিন, তাহলে প্রেম আরও বেশি বেশি পায়। 

শ্রীলেখা মানেই যেন বিতর্ক। তার রোজনামচা থেকেও ঠিক বিতর্ক খুঁজে বের করেন নেটনাগরিকরা। মঙ্গলবার আয়েশ করে আপেলে কামড় বসিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছেড়েছিলেন তিনি। আর তাতেও যেন হামলে পড়ল তাঁর পুরুষ ভক্তরা। আসলে অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা মানেই তাতে হামলে পড়েন পুরুষ ভক্তরা। কেউ তাঁর হাত ধরে ঘুরতে চান তো, কেউ তাঁকে নিয়ে যেতে চান ডিনার ডেটে। 

সে যাই হোক! আপেলের গল্পতেই আসা যাক। লাল ট্যাঙ্ক টপে টুকটুকে লালা আপেলে কামড় দিয়েছেন তিনি। আবার ঠোঁটের কোনে লেগে রয়েছে এক কুচি আপেল। বেশ মিষ্টি একটা ফোটো তুলে ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘Eve's apple a day keeps the Adams away’।

মানে কি পুরুষ ভক্তদেরই ইঙ্গিত করেছেন তিনি? কমেন্ট বক্সে চোখ রাখলেই তা স্পষ্ট। ফেসবুকে এক মহিলা শ্রীলেখাকে পরামর্শ দিয়েছেন, ‘আদম যদি সুপুরুষ হয়, ইভ, আপেলকে দূরে রেখো’। যার উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ‘শুধু সুপুরুষ হলেই আজকাল আর মন ভোলে না। চাহিদা অনেক বেশি। যা একমাত্র আমিই পূরণ করতে পারব।’ এক প্রেমিকের মনে আবার বর্ষার দিনে কাব্য পেয়েছে। লিখে ফেলেছেন তিন লাইনের কবিতা, ‘দূরে রাখা শক্ত, অদামরা যে এই রূপসীর ভক্ত/ চুম্বকীয় মেরুদ্বয়ের ন্যায় অমোঘ আকর্ষণ/ তাইতো বারংবার ফিরে আসতে যে চায় মন!!’

বন্ধ করুন