বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: শ্রীলেখা মজলেন বডি আর্টে, পিঠ জুড়ে মেহেন্দির টান, নজর কাড়ল একটা জিনিস!
মেহেন্দি ব্লাউজের সাজে শ্রীলেখা মিত্র

Sreelekha Mitra: শ্রীলেখা মজলেন বডি আর্টে, পিঠ জুড়ে মেহেন্দির টান, নজর কাড়ল একটা জিনিস!

  • মেহেন্দি ব্লাউজের সাজে শ্রীলেখা মিত্র। নতুন সাজে সাহসী মেজাজে ধরা দিলেন নায়িকা। তবে পিঠের উপর একটা জিনিস খেয়াল করেছেন কী?

টলিউডের সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রীলেখা মিত্র। বাস্তব জীবনে সোজাসাপটা বলতে ভালোবাসেন তিনি। প্রায়শই নিজের মন্তব্যের জন্য চর্চায় থাকেন অভিনেত্রী। নেটদুনিয়ায় অভিনেত্রীর জনপ্রিয়তা তুঙ্গে। তবে নিজের ফ্য়াশন এবং স্টাইল স্টেটমেন্টের জন্যও চর্চায় থাকেন শ্রীলেখা। 

বডি পেন্টিং বা বডি আর্ট প্রায়শই ইন্টারনেটে দেখা যায়। কিন্তু দেশীয় বডি আর্ট নিয়ে সেভাবে এক্সপেরিমেন্ট কম হয়। এবার মেহেন্দি দিয়ে শরীরে ব্লাউজ আঁকালেন শ্রীলেখা। খোঁপা বাঁধা চুল, উন্মুক্ত পিঠ- রূপটান শিল্পী অমিত মিস্ত্রীর হাতে সেজে উঠেছেন অভিনেত্রী। যেন সাহসী কোনও চরিত্রকে মেলে ধরতে চেয়েছেন অভিনেত্রী। পিঠখোলা মেহেন্দি ব্লাউজের সাজে শ্রীলেখার এই ছবি নেটমাধ্যমে ছয়ালাপ। আরও পড়ুন: Ayush Garg: প্রেমিকাকে সঙ্গে নিয়ে কেবিসিতে খেলতে এসেছিলেন আয়ুষ! পরিবারের কী প্রতিক্রিয়া?

বডি আর্টের পর রবীন্দ্র সরোবর পার্কে ঘুরে বেড়িয়েছেন শ্রীলেখা। সাহসী মেজাজে দেখা গিয়েছে নায়িকাকে। তবে এক সময়ে সারা শরীরেই বিভিন্ন বডি আর্টের চল ছিল ভারতে। ফলে এটি একটি শৈল্পিক ফ্যাশান হিসাবেই দেখা হয়ে থাকে। আরও পড়ুন: মাল্টিপ্লেক্সে মাত্র ৭৫ টাকায় সিনেমা দেখুন

শ্রীলেখার এই ছবিতে অন্যতম আকর্ষণ অভিনেত্রীর ঘাড়ের কাছের ট্যাটু। তাঁতে লেখা রয়েছেন অভিনেত্রীর নামের প্রথম অক্ষর ‘শ্রী’। আদ্যিকালের উল্কি, হালফিলে নাম বদলে হয়েছে ট্যাটু। অভিনেত্রী শ্রীলেখা মিত্রর আবেদনময়ী হয়ে ওঠার পিছনে যে তাঁর ট্যাটুরও অবদান রয়েছে একথা নিজেই বলেন তিনি। পিঠে ডানদিকেও ট্যাটু রয়েছে নায়িকার। তাঁর পিঠের ট্যাটুর অর্থ হল ‘শক্তি'।

বন্ধ করুন