বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: আই লাভ মাই কার্ভস! মেদ নিয়েই ফ্যাশন শ্যুট শ্রীলেখার, সেক্সি ক্লিভেজে কাড়লেন নজর
শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র

Sreelekha Mitra: আই লাভ মাই কার্ভস! মেদ নিয়েই ফ্যাশন শ্যুট শ্রীলেখার, সেক্সি ক্লিভেজে কাড়লেন নজর

  • বক্ষ বিভাজিকা ফ্লন্ট করে সোশ্যালে ঝড় তুলছেন শ্রীলেখা, অভিনেত্রীর লাস্যময়ী অবতারে কুপোকাত ভক্তরা! 

‘আমাকে রোগা বোলো না’— চন্দ্রবিন্দুর এই গানটা মনে আছে? আর আজকাল ফ্যাশন জগতেও এটাই চলতি হাওয়া। সাইজ হিরো ফিগার এখন অতীত বরঞ্চ কার্ভি ভোটব্যাঙ্কেরই পাল্লা বেশি ভারী। টলিপাড়ার কার্ভি অভিনেত্রীদের কথা ভাবলেই শুরুতে উঠে আসবে শ্রীলেখা মিত্রর নাম। ‘আই লাভ মাই কার্ভস’, বরবারই এই বার্তা তাঁর। নিজেকে ফিট রাখতে জিমে ঘাম ঝরান ঠিকই, তবে সেটা সুস্থ থাকতে। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই রাখঢাকহীন শ্রীলেখা। মনের কথা মন খুলে বলেন তিনি, বিতর্কেও জড়ান। তবে সেই নিয়ে কুছ পরোয়া নেই তাঁর। কয়েকদিন আগে ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে ‘বুড়ো বয়সের শখ’ মিটিয়েছিলেন। হু হু করে ভাইরাল হয় সেই ভিডিয়ো, আর এবার ফের সাহসী অবতারে ধরা দিলেন শ্রীলেখা। এবার নিন্দুকদের মুখে কার্যত ছাই ঘষে নিয়ে ফ্যাশন শ্যুট সারলেন অভিনেত্রী। 

ভিডিয়োতে শ্রীলেখাকে কখনও দেখা গেল কখনও শাড়ি, কখনও ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাকে, কখনও বা ব্রাইডাল লেহেঙ্গায়। কনের সাজে তাক লাগালেন শ্রীলেখা। ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা,  কখনও শাড়ির ফাঁক দিয়ে উঁকি দিল মেদে ভরপুর কোমর। তবে নিজেকে এইভাবে দেখতেই ভালোবাসেন শ্রীলেখা। তাই ছবি ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি অবশ্যই নিজের এই কার্ভগুলোর মালিক’। শ্রীলেখার এই ভিডিয়োতে প্রশংসার বন্যা। ফলোয়ার্সদের বার্তা, ‘তোমাকে দারুণ লাগছে’। 

বন্ধ করুন