বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: শ্রীলেখার ক্লিভেজ নিয়ে হইচই, রেগে আগুন নায়িকা, ‘যৌনতার এত অভাব আপনাদের জীবনে?’
শ্রীলেখা মিত্র। 

Sreelekha Mitra: শ্রীলেখার ক্লিভেজ নিয়ে হইচই, রেগে আগুন নায়িকা, ‘যৌনতার এত অভাব আপনাদের জীবনে?’

  • তাঁকে নিয়ে হওয়া এক সংবাদ প্রতিবেদনের ঘোর নিন্দে করলেন অভিনেত্রী। 

সম্প্রতি নিজের ফ্যাশন ফোটোশ্যুটের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একেবারে লাস্যময়ী মেজাজে আগুন ধরিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে সেই ফোটোশ্যুট নিয়েই প্রকাশিত এক সংবাদ প্রতিবেদন একটুও মনে ধরেনি অভিনেত্রীর। 

রাখঢাক করে কখনোই কথা বলেন না তিনি। এবারেও সেটাই হল। মনের সমস্ত বিরক্তি উজার করে দিয়ে শ্রীলেখা লিখলেন, ‘… একটু ক্লিভেজ  দেখা গেল কি গেল না ওমনই হইহই পড়ে গেল। আমার এই বয়সের ক্লিভেজ নিয়ে মানুষের এত উৎসাহ জানা ছিল না। আপনাদের এত যৌন খিদে? আর হ্যাঁ ৪৬-র থেকে একটু হালকা বেশি বয়স আমার।’

শ্রীলেখার সোশ্যাল মিডিয়া পোস্ট। 
শ্রীলেখার সোশ্যাল মিডিয়া পোস্ট। 

নিজের ওপর হওয়া সমস্ত ট্রোলিংয়ের জবাব শ্রীলেখা দেন প্রকাশ্যেই। ফিগার নিয়ে যে মোটেই চিন্তিত নন তা খোলসা করেছেন আগেই। বরং, তাঁর শরীরের কার্ভসই তাঁর বড় পছন্দের। নিয়মিত শরীরচর্চা করেন, শুধুই সুস্থ থাকার জন্য। 

সদ্য শ্রীলেখার পরবর্তী ছবি 'অভিযাত্রিক’র প্রিমিয়ার হয়ে গেল। মধুর ভান্ডারকর প্রযোজিত এই ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। অপর্ণার চরিত্রে দিতিপ্রিয়া রায়। ছবিতে রানুদি’র চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। সঙ্গে তেলঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল আয়না ২০২১-এ ‘নির্ভয়া’ ছবির জন্য বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস (পপুলার)-এর পুরস্কার পান অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

বন্ধ করুন