বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: ‘একে ওকে ধরে কেস ধামাচাপা দিয়েছেন’,অর্পিতার গ্রেফতারির পর ‘টলিউডের নামী ব্যক্তি'দের কটাক্ষ শ্রীলেখার
বিস্ফোরক শ্রীলেখা মিত্র

Sreelekha Mitra: ‘একে ওকে ধরে কেস ধামাচাপা দিয়েছেন’,অর্পিতার গ্রেফতারির পর ‘টলিউডের নামী ব্যক্তি'দের কটাক্ষ শ্রীলেখার

  • ‘এক কোটি আমাদের দিয়ে ধরা পড়লে কী এমন ক্ষতি হত', অর্পিতার বাড়ি থেকে ২১ কোটি টাকা উদ্ধার প্রসঙ্গে বললেন শ্রীলেখা। 

তিনি বরাবরই টলিউড ইন্ডাস্ট্রির ‘ঠোঁটকাটা’ হিসাবে পরিচিত। অভিনেত্রী তথা গ্রেফতার শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটি টাকা নগদ উদ্ধার হওয়ার পর থেকে চাঞ্চল্য সবমহলে। কোথা থেকে এই টাকা? এর উৎস কী ইডির আধিকারিকদের সঠিক জবাব দিতে পারেননি অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্য়ায়। 

এই গোয়া বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতো করে সরব বামমনস্ক অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)-র শেয়ার করা টাকার স্ক্রিন শট নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করে লেখেন, ‘এক কোটি আমাদের দিয়ে ধরা পড়লে কী এমন ক্ষতি হত!!!! কোটি কোটি পেন্নাম টিম জয় বাংলা’।

শুক্রবার ভোর থেকে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে যায় একদল ইডি আধিরাকিক। এরপর থেকেই শুরু চিরুনি তল্লাশি আর ম্যারাথন জিজ্ঞাসাবাদ। বয়ানে অসংগতি, তদন্তে সহযোগিতা করছেন না পার্থ বাবু, অভিযোগ ইডির। জেরার প্রায় ২৭ ঘন্টা পর শনিবার গ্রেফতার হন, তার কয়েকঘন্টা পরই ইডি প্রথমে আটক ও পরে গ্রেফতার করে অর্পিতাকে। 

এর আগে ইডির নজরে ছিলেন টলিউডের একাধিক নামজাদা ব্যক্তিত্ব। এদিন নাম না করেই সেইসব সুপারস্টারদের খোঁচা দেন শ্রীলেখা। তিনি লেখেন, ‘পুরোনো কেসগুলো একটু দেখুন ইডি। অনেকে আছেন একে ওকে ধরে কেস  ধামাচাপা দিয়েছেন। বিচার হোক এবার। মনে আছে? ফিল্ম ইন্ডাস্ট্রির নামী ব্যক্তিরা বাদ নয় এর থেকে, মনে আছে?’

কয়েক ঘন্টা আগে পর্য়ন্ত ইন্ডাস্ট্রির বাইরের মানুষজন সেভাবে নামটাও শোনেনি অর্পিতার। পেশায় মডেল অর্পিতা কাজ করেছেন প্রসেনজিৎ, জিৎ, স্বস্তিকা মুখোপাধ্যায়দের সঙ্গে কাজ করেছেন ‘পার্টনার’, ‘মামা-ভাগ্নে’-এর মতো বাংলা ছবিতে। তবে সে এক দশকেরও বেশি আগের সময়কার কথা। সম্প্রতি ভোজপুরী, তামিল ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখা গিয়েছে এই বাঙালি অভিনেত্রীকে। 

বামপন্থী শ্রীলেখা রাজনৈতিক বিষয় নিয়ে বরাবরই সরব। এর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত, ইডির জেরার মুখে পড়তে হয়েছে। রোজভ্যালিকাণ্ডে দুই তারকাকে জেরা করে ইডি। তবে বরাবরই নিজেদের নির্দোষ বলে দাবি করেছেন তাঁরা। এদিন সহকর্মী শ্রীলেখা ফের এক ইন্ডাস্ট্রির তারকাদের এবং রাজ্যের শাসলদলকে নিজের পোস্টে বিদ্ধ করলেন। 

 

 

 

বন্ধ করুন