বাংলা নিউজ > বায়োস্কোপ > বডি শেমিং-এর কড়া জবাব শ্রীলেখা মিত্রের! ডেনিম ব্লু শর্টসে বললেন, ‘মোটা বোলো না’
শ্রীলেখা মিত্র। (ছবি-সংগৃহিত)
শ্রীলেখা মিত্র। (ছবি-সংগৃহিত)

বডি শেমিং-এর কড়া জবাব শ্রীলেখা মিত্রের! ডেনিম ব্লু শর্টসে বললেন, ‘মোটা বোলো না’

  • তাঁর ইন্ডাস্ট্রি-র সহকর্মী বিজেপি নেত্রী রিমঝিম মিত্রও শ্রীলেখাকে ‘থলথলে বউদি’ ‘কম-রেট’-এর মতো কথা দিয়ে আঘাত করেছেন।

‘থলেথলে বউদি’, ‘এ বাবা অন্তর্বাস কোথায়’, ‘বয়স হয়েছে, এখন পোশাকের দিকে নজর দেওয়া উচিত’-- এরকমই একগুচ্ছ কটাক্ষের কড়া জবাব দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘Aami Sreelekha’ ইউটিউব চ্যানেলে ‘আমাকে মোটা বোলো না!!’ নামে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন সম্প্রতি। সেখানেই জানালেন, ‘কে কী বললো তা নিয়ে’ তিনি একেবারেই চিন্তিত নন। তাই তো ডেনিম ব্লু শর্টস আর সাদা নুডলস স্ট্র্যাপের ক্রপ টপে হাজির হলেন ক্যামেরার সামনে বিন্দাস। 

তারপর অবশ্য মন না চাইলেও পোশাক বদলে কুর্তি পরে আসেন অভিনেত্রী। ঠাট্টা করে জানান, কুর্তির নীচে প্যান্ট পরেননি। শ্রীলেখার মতে, মোটাকে মোটা বলায় কোনও অসুবিধে নেই। কিন্তু কাউকে হেয় করার জন্য প্রকাশ্যে বা সোশ্যাল মিডিয়ায় এই ধরনের মন্তব্য করা ঠিক নয়।

শ্রীলেখাকে নিয়ে বেশ কিছুদিন ধরেই ট্রোলিং চলছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে বিধানসভা ভোটের আগে থেকে প্রকাশ্যে নিজের বাম-মনষ্ক মনোভাব সকলের সামনে আনার পর থেকেই তিনি যেন ট্রোলড হতে শুরু করেন বেশি করে। তাঁর ইন্ডাস্ট্রি-র সহকর্মী বিজেপি নেত্রী রিমঝিম মিত্রও শ্রীলেখাকে ‘থলথলে বউদি’ ‘কম-রেট’-এর মতো কথা দিয়ে আঘাত করেছেন এক ফেসবুক কমেন্টে। প্রকাশ্যে সেই মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করেছিলেন শ্রীলেখা। আর এবার ইউটিউব ভিডিয়োয় একহাত নিলেন তাঁদের, যাঁরা ক্রমাগত তাঁকে নিয়ে, বলা ভালো ‘মোটা চেহারার’ মানুষদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুৎসিত মিমের সাহায্য নেন। 

অবশ্য, শ্রীলেখাকে মোটা বলতে একেবারেই রাজি নন তাঁর অনুরাগীরা। তাই তো, অভিনেত্রী যোগা থেকে শুরু করে যে কোনও ছবি দিলেই তাঁরা প্রশংসায় ভরিয়ে দেন। মিষ্টি আর হট দুটো ‘স্তুতি’ই নাকি একসঙ্গে ব্যবহার করা যায় তাঁর ক্ষেত্রে!

বন্ধ করুন