বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো: ‘সবাই তো সুখী হতে চায়’ গাইছেন মদন মিত্র, প্রশংসা করলেন শ্রীলাখা!
মদন মিত্রকে নিয়ে ফের ফেসবুক পোস্ট শ্রীলেখার। 
মদন মিত্রকে নিয়ে ফের ফেসবুক পোস্ট শ্রীলেখার। 

ভিডিয়ো: ‘সবাই তো সুখী হতে চায়’ গাইছেন মদন মিত্র, প্রশংসা করলেন শ্রীলাখা!

মদন মিত্রের গাওয়া গান শেয়ার করলেন শ্রীলেখা। এটা ব্যাঙ্গ না প্রশংসা!

এর আগেও মদন মিত্রকে নিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন শ্রীলেখা মিত্র। তখন মদনবাবু ভর্তি ছিলেন হাসপাতালে, করোনা সংক্রমণের কারণে। সেই সময় শ্রীলেখা লিখেছিলেন, ‘মদনদা, জলদি সেরে উঠুন। খেলতে হবে আরও অনেক দিন।’ আর এবার মদন মিত্রের গানের প্রশংসা করলেন অভিনেত্রী। যদিও এটাকে বিদ্রুপ বলেই মনে করেছেন নেটিজেনরা। 

বর্তমানেও বেশ অসুস্থ মদন মিত্র। নারদকাণ্ডে সিবিআই কাস্টেডিতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার পরেই তিনি বেশ অসুস্থ হয়ে পড়েন। শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে তাঁদের জন্য উচ্চস্তরীয় মেডিক্যাল বোর্ড গঠন করতে হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষকে। নারদকাণ্ডে অভিযুক্ত ৪ নেতা-মন্ত্রীকে বাড়িতে বন্দি থাকার অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। তবুও, মদন-সহ শোভন ও সুব্রতও চান কিছুদিন আরও চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকতে। 

যাই হোক, শ্রীলেখা মদন মিত্রর যেই গানের ভিডিয়োটি শেয়ার করেছেন সেটি বেশ পুরনো। দেখা যাচ্ছে বাড়ির বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন ধুতি পরে মদন মিত্র। পিছনে দক্ষিণেশ্বরের মন্দির। ‘সবাই তো সুখী হতে চায়…’ গানটি গাইছেন তিনি। আর সেই ভিডিয়ো শেয়ার করেই শ্রীলেখা লিখেছেন, ‘এত সিম্পল ফিলোজফি… সবাই যে কেন বোঝে না। আপনি চর্চা ছাড়বেন না প্লিজ।’

শ্রীলেখার এই পোস্টে মজার মজার কমেন্ট করেছেন নেটনাগরিকরা। এক জনৈক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘সবাই তো জেলে যেতে চায় না, কেউ কেউ হাসপাতাল হয়ে জেলে যায়’। ওই ব্যক্তির কমেন্টে হাসির রিয়্যাকশনের পাশাপাশি উত্তরও দিয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন