বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ব-ইচ্ছায় সন্তানের জন্ম দিয়েছেন, যা করেছে বেশ করেছেন; নুসরতকে কুর্নিশ শ্রীলেখার
নুসরত-শ্রীলেখা
নুসরত-শ্রীলেখা

স্ব-ইচ্ছায় সন্তানের জন্ম দিয়েছেন, যা করেছে বেশ করেছেন; নুসরতকে কুর্নিশ শ্রীলেখার

  • সদ্য মা হওয়া সাংসদ-অভিনেত্রীর সাহসকে কুর্নিশ জানিয়েছেন শ্রীলেখা।

সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান মা হওয়ার পরই তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির সকলে। নবজাতক ও মায়ের সুস্থতা কামনাও করেছেন সবাই। তেমনই সাংসদ-অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রীলেখা মিত্র। দুজনের রাজনৈতিক মতাদর্শ আলাদা। রাজনীতিবিদ নুসরত জাহান বরাবর তাঁর আক্রমণও শানিয়েছেন তিনি। নুসরতকে নিয়ে সমালোচনা করতেও বাদ যাননি। 

যদিও নুসরতে বিশেষ দিনে সামাজিক মাধ্যমের পাতায় তাঁকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন শ্রীলেখা। সদ্য মা হওয়া সাংসদ-অভিনেত্রীর সাহসকেও কুর্নিশ জানিয়েছেন তিনি। সুস্থ জীবন কামনা করেছেন তাঁর সদ্যোজাতর। সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই নুসরতকে নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মা হয়েছেন নুসরত, তাও আবার বিনা কোনও বিবাহবন্ধনে! মা এবং সন্তানের জন্য অনেক শুভেচ্ছা।’

স্বাধীনচেতা, সাহসী নুসরত জাহান সমাজের তোয়াক্কা না করেই মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কয়েক মাসের ব্যবধানে পালটে গিয়েছে নুসরত-নিখিলের সম্পর্কের সমীকরণ। পরস্পর পরস্পরের জীবনেই এখন ‘ক্লোজড চ্যাপ্টার’। গুঞ্জন শুরু হয়, যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরত। যদিও সন্তান এবং তাঁর পিতৃপরিচয় নিয়ে কোনও দিনও মুখ খোলেননি নায়িকা। 

আপাতত জুরিখে রয়েছেন শ্রীলেখা। সেখান থেকে সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, পিতৃপরিচয় ছাড়া মাতৃত্বের উদ্‌যাপন করলেন নুসরত। এর জন্য প্রচণ্ড সাহস আর কলিজার জোর থাকা চাই। নুসরতের মাতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন তিনি। কুর্নিশ জানিয়েছেন তাঁর সাহসকে। 

শ্রীলেখার কথায়, প্রেমিককে ভালবেসে তাঁর সন্তানকে গর্ভে ধারণ করা সাহসের। পৃথিবীর আলো দেখানো স্ব-ইচ্ছায় করেছেন। অনেকেই এটাকে স্বেচ্ছাচারিতা বলতে পারেন। তবে, ‘আমি বলব, নুসরত যা করেছেন বেশ করেছেন’।

 

 

বন্ধ করুন