বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সৌমিত্রর সময়ে জন্মালে অবশ্যই রিল ও রিয়েলে ওঁনার সঙ্গে প্রেম করতাম' : শ্রীলেখা
অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি সংগৃহীত)
অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি সংগৃহীত)

'সৌমিত্রর সময়ে জন্মালে অবশ্যই রিল ও রিয়েলে ওঁনার সঙ্গে প্রেম করতাম' : শ্রীলেখা

  • অভিনেত্রীর কথায়, তাঁর একজন নায়কও সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো নন! ওঁর সময়ে জন্মালে চুটিয়ে প্রেম করতেন তিনি। 

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোকস্তব্ধ রাজনৈতিক মহল থেকে সিনে দুনিয়া। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে ফের একবার শোক প্রকাশ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোমবার সকালে পুরনো একটি ভিডিয়ো পোস্ট করে গত বছরের স্মৃতিকে তরতাজা করতে দেখা গেলো অভিনেত্রীকে। 

সামাজিক মাধ্যমে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে জিজীবিষা- দ্য লাস্ট টু লিভ' বলে একটি ছবিতে কাজ করেছেন শ্রীলেখা। সেই ছবিরই ক্লিপিং শেয়ার করেন শ্রীলেখা। যেখানে দেখা মিলেছে জয় সেনগুপ্তকেও। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ছবি সামনে আসতেই ভিড় জমালো পুরনো স্মৃতি। শ্যুটিংয়ের ফাঁকে রাজনীতি থেকে অভিনয় হয়ে বই...সব নিয়ে জমজমাট আড্ডা।’ ২০১৪ সালে মুক্তি পেয়েছিল পরিচালক সুমিত দাসের এই ছবি। 

শ্রীলেখার পোস্ট
শ্রীলেখার পোস্ট

এরপর অভিনেত্রী আরো বলেন, ‘ইসসস! যদি সৌমিত্র চট্টোপাধ্যায়ের সমকালীন হতাম। পুরোটা না হলেও অন্তত সৌমিত্র কাকুর সময়ের কাছাকাছিও যদি জন্মাতাম তাহলে পর্দায়, বাস্তবে ওঁর সঙ্গে চুটিয়ে প্রেম করতাম।’

আসলে সৌমিত্র মানেই তো বাঙালির অন্যতম রোম্যান্টিক হিরো। প্রয়াত অভিনেতার কথা মনে করলেই আজও ‘কে তুমি নন্দিনী..', গুনগুন করে ওঠে বাঙালি মন। প্রবীন অভিনেতাকে যে ভীষণ মিস করছেন শ্রীলেখা তা স্পষ্ট। 

প্রসঙ্গত, কয়েকদিন আগেই শীতের সকালে ঘুম জড়ানো চোখে ভালবাসা খুঁজছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সে কথা অবশ্য গোপন করে রাখেননি তিনি। ফেসবুকে লিখেছিলেন, ‘এই ওয়েদারে ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছিনা.. সবই কপাল’। এবার অবশ্য কারোই বুঝতে অসুবিধে নেই কেমন প্রেমিক খুঁজছেন শ্রীলেখা। 

বন্ধ করুন