বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: ‘আসল কাজটা কখন হবে’! ফুল দিয়ে সাজানো খাট, গান গাইছে রোহিত-শ্রীময়ী; চটল দর্শক
রোহিত-শ্রীময়ীর রোম্যান্সে মন ভরল না দর্শকের। 
রোহিত-শ্রীময়ীর রোম্যান্সে মন ভরল না দর্শকের। 

Sreemoyee: ‘আসল কাজটা কখন হবে’! ফুল দিয়ে সাজানো খাট, গান গাইছে রোহিত-শ্রীময়ী; চটল দর্শক

  • এটা কী ইয়ার্কি হচ্ছে, চটে লাল দর্শক! মনে ধরল না ফুলশয্যা। 

শ্রীময়ী ধারাবাহিকে এখন জবরদস্ত টুইস্ট। একদিকে বিয়ে করে ফেলেছেন রোহিত-শ্রীময়ী। এবার তাদের ফুলশয্যার পালা। অন্য দিকে, প্রাক্তন স্ত্রী-র বিয়ের দিনই আত্মহত্যা করার চেষ্টা করে অনিন্দ্য। মেয়ে দিঠিও লেগে পড়েছে মায়ের সমালোচনায়। আর রোহিত? সে তো, চোখে হারাচ্ছে নতুন বউকে। পুরনো প্রেমিকা বললেও অবশ্য চলে। 

সেই কলেজে যাকে মন দিয়েছিল, আজ তাঁকেই পাশে পেয়ে খুশিতে আত্মহারা রোহিত সেন। নতুন জীবনে প্রবেশের খুশি শ্রীময়ীর চোখেমুখেও। কপালে লাল টিপ, সিঁথি ভরা সিঁদুর। আপাতত ফুলশয্যার অপেক্ষা। কিন্তু সেখানেই যত বিপত্তি। চ্যানেলের তরফে যে প্রোমো সামনে আনা হয়েছে সেখানে দেখা যাচ্ছে ‘বসন্ত এসে গেছে’ গাইছে এই নব বিবাহিত জুটি। আর তাতেই চটেছে দর্শক। সাতের দশকের স্টাইলে রোম্যান্য় করছে এখনও এরা, বিরক্তিকর! মত এমনটাই।

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়েরও সমালোচনা হয়েছে। যেখানে ৬০ বছরের পর ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র বিয়ে করার মতো সাহসী সিদ্ধান্ত নিতে পারে, সেখানে গান গাইবে কেন তাঁরা পুরনো দিনের সিনেমার মতো? প্রশ্ন উঠেছে সে নিয়েও। কেউ কেউ আবার চটুল মজাও করেছেন। ‘এবার তো শুরু করুন, আর কতক্ষণ অপেক্ষা হবে’, ‘আরে দাদা ফুলশয্যাতে কী করে জানেন না?’-র মতো কমেন্ট পড়েছে। 

কেউ মনে করছেন, এমনিতেই শ্রীময়ী-র TRP অনেকটাই পড়তির দিকে। এবার তা আরও পড়বে। লোক এসব গাঁজাখুরি গল্প দেখবে না মোটেই। তবে, নারীবাদিরা বেশ খুশি শ্রীময়ীর দ্বিতীয় বিয়ের সিদ্ধান্তে। তাঁদের আশা, এভাবেই সমাজের বদল আসবে। আমাদের চারপাশে থাকা শ্রীময়ীরাও নিজের জন্য বাঁচবে এই ধারাবাহিক দেখার পর থেকে।

বন্ধ করুন