বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীময়ীর মেকআপ রুমে লুকিয়ে রোম্যান্স জুন-অনিন্দ্যর! গলাগলি দেখে গালাগালি দর্শকের

শ্রীময়ীর মেকআপ রুমে লুকিয়ে রোম্যান্স জুন-অনিন্দ্যর! গলাগলি দেখে গালাগালি দর্শকের

জুন আন্টি আর অনিন্দ্যর রোম্যান্স। 

লুকিয়ে লুকিয়ে গলা জড়াজড়ি অনস্ক্রিন বউ-বরের! সেই ভিডিও দেখেই রেগে গেল সকলে। 

চলতি সপ্তাহে সেরা দশে কামব্যাক করেছে ‘শ্রীময়ী’। ৬.২ রেটিং দিয়ে ধরে রেখেছে নবম স্থান। আপাতত TRP তালিরায় নম্বর ১-র জায়গা পাকপোক্ত হলেও, প্রায় প্রতি সপ্তাহেই বদল ঘটছে সেরা দশে। বেশ কয়েক সপ্তাহ টিআরপি-তে পিছিয়ে পড়ার পর ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী, ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়রা! আর তার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি ভিডিও। যেখানে রোম্যান্স করছে জুন আর অনিন্দ্য। আর তা দেখে ফের চটল দর্শক। 

যদিও এই রোম্যান্স রিল লাইফ মানে ধারাবাহিকে নয়, হয়েছে রিয়েল লাইফে। মানে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মেকআপ রুমে। অভিনেতা-অভিনেত্রীরা আজকাল প্রায়ই নিজেদের সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও শেয়ার করে থাকেন। আর সেরকমই রিল ভিডিওর জন্যই রোম্যান্স করেছেন জুন আর অনিন্দ্য। ‘চুরালিয়া হে তুমনে জো দিলকো’ গানে। তবে, রিল লাইফ হোক আর রিয়েল লাইফ, কমেন্ট সেকশনে চোখ রাখলেই বোঝা যাবে অনিন্দ্য আর জুনের জুটি একেবারেই পছন্দ নয় দর্শকের।

ধারাবাহিক আপাতত মিঠি-অনিন্দ্যর মেয়ে দিঠির বিয়ে নিয়ে জমজমাট। এখন দেখানো হচ্ছে রিসেপশন। যেখানে আবার শ্রীময়ীর পিছনে লাগার কোনও সুযোগই ছাড়ছে না জুন আর অনিন্দ্যর মা। অনিন্দ্য অবশ্য চুপচাপ। রোহিত সেন আর শ্রীময়ীর বিয়েটা মেনে নিতে না পারলেও, সন্তানদের জন্য চুপ করেই আছে।

রিল ভিডিওয় সাদা পাঞ্জাবি পরতে দেখা গিয়েছে অনিন্দ্যকে। তাতে সুতোর কাজ। আর রেশম রঙের সিল্কের শাড়ি পরেছে জুন। সঙ্গে সবুজ হল্টার নেক ব্লাউজ। মাথায় গোঁজা ফুল। ‘বুড়ো বয়সে ভীমরতি’, ‘শ্রীময়ী জীবনটা শেষ না করে এরা থামবে না’, ‘জুন দিদি এবার তো একটু ভালো হয়ে দেখাও’র মতো নানা মন্তব্য দেখা গিয়েছে সেই ভিডিওয়।

বন্ধ করুন