বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreenmoyee-Rajdhani Express: মার সাথে রাজধানীর ফার্স্ট ক্লাসে কাঞ্চন-জায়া শ্রীময়ী! ৫ হাজারের টিকিটে এ কী খাবার

Sreenmoyee-Rajdhani Express: মার সাথে রাজধানীর ফার্স্ট ক্লাসে কাঞ্চন-জায়া শ্রীময়ী! ৫ হাজারের টিকিটে এ কী খাবার

মাকে নিয়ে রাজধানী এক্সপ্রেসে চড়লেন কাঞ্চন-পত্নী শ্রীময়ী!

মায়ের সঙ্গে রাজধানী এক্সপ্রেস চড়ার অভিজ্ঞতা ভিডিয়ো করে ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিলেন কাঞ্চন মল্লিকের স্ত্রী শ্রীময়ী চট্টোরাজ। ভারতের অন্যতম দামি ট্রেনযাত্রা নিয়ে কী মন্তব্য করলেন?

ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসেন ছোট পর্দার জনপ্রিয় মুখ শ্রীময়ী চট্টোরাজ। তৃণমূলের বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে যান ছাদনাতলায়। বিয়ের পর থেকে আরও যেন বেশি করে চর্চায় কাঞ্চন-পত্নী। শ্রীময়ীর ব্যক্তিগত জীবন নিয়েও লোকেদের উৎসাহ বর্তমানে কম নয়।

কদিন আগেই মা-বাবা ও পরিবার সমেত গঙ্গা-তীরবর্তী এক রিসর্টে ছুটি কাটাতে দেখা গিয়েছিল শ্রীময়ীকে। সেখানে পুলের মধ্যে জলকেলির বেশ কিছু ছবিও দিয়েছিলেন তিনি। তবে এবার শ্রীময়ী তাঁর মা-কে নিয়ে দিল্লির পথে। রাজধানী এক্সপ্রেসে চড়ার অভিজ্ঞতা ভাগ করে নিলেন সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন: শাহরুখের পাশে থাকা ছেলেটি বলিউডের নায়ক, আজ জন্মদিন! নায়িকা বউয়ের দু'বার সহবাস ভাঙে, তারপর বিয়ে

ইনস্টাগ্রামে একটি সেলফি ভিডিয়ো শেয়ার করেন শ্রীময়ী। যেটা তোলা হয়েছে রাজধানীর ভিতর থেকে। এরপর মায়েরও একটি ভিডিয়ো দিয়েছেন। সঙ্গে আরেকটিতে প্লেটে সাজানো রকমারী খাবার। স্টোরিতে শেয়ার করা আরেকটি ভিডিয়োতে শ্রীময়ী তাঁর মায়ের কাছে প্রশ্ন করেন, ‘কেমন চলছে রাজধানীতে চড়ে, তাও আবার ফার্স্ট ক্লাস?’ যাতে অভিনেত্রীর মা লাজুক হেসে জবাব দেন, ‘দারুণ’। সামনে থাকা খাবারে কী কী রয়ছে, সেটাও বলতে শোনা গেল শ্রীময়ীকে। রয়েছে স্যান্ডুইচ, কচুরি, চা। অভিনেত্রীর মায়ের হাতে ধরা ছিল একটা স্যান্ডুইচ। চলন্ত ট্রেনের দুলুনিতে বেশ আয়েস করেই কামড় বসিয়েছিলেন তিনি খাবারে। 

আরও পড়ুন: প্রেম করে হিন্দু মেয়ে বিয়ে, বিবাহ বার্ষিকীতে রোম্যান্টিক মীর, চিনুন ডাক্তার বউ সোমাকে

ট্রেনবিলাসী যারা, তাঁদের পছন্দের তালিকায় শীর্ষে আসে রাজধানী এক্সপ্রেস। এই ট্রেনের টিকিটের ভাড়াও আকাশছোঁয়া। ফার্স্টক্লাসের ভাড়া বিমানের থেকেও বেশি। যাত্রীদের মাথা পিছু খরচ হয় হাজার পাঁচেক মতো।

রাজধানীতে চড়ার ভিডিয়ো দিলেন শ্রীময়ী।
রাজধানীতে চড়ার ভিডিয়ো দিলেন শ্রীময়ী।

আর পাঁচটা মেয়ের মতোই মায়ের বড় আদরের শ্রীময়ী। বিয়ের পরও অভিনেত্রীর সামাজিক মাধ্যমে প্রায়ই উঠে আসে মায়ের কাছে আদর খাওয়ার ভিডিয়ো। জামাই কাঞ্চনকেও ছেলের মতোই ভালোবাসেন।

আরও পড়ুন: নবাবের মেয়ে, আর এই মাইনে! সোহা-র প্রথম চাকরি কর্পোরেটে, টাকার অঙ্কে আঁতকে উঠবেন

একসময় কাঞ্চন আর শ্রীময়ীর সম্পর্ক নিয়ে কম বিতর্ক হয়নি। পিঙ্কি আর কাঞ্চনের বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে বারবারই উঠে এসেছে তাঁরই নাম। পরবর্তীতে তা নিয়ে মুখ খুলেছিলেন কাঞ্চন। এক সংবাদমাধ্যমে দাবি করেছিলেন, যেভাবে সমাজের নীতি পুলিশরা অপমান করে শ্রীময়ীকে, সেই অসম্মান দূর করতেই তাঁর বিয়ের সিদ্ধান্ত। এমনকী, শ্রীময়ীর দাদুকে কথাও দিয়ে রেখেছিলেন, পিঙ্কির সঙ্গে ডিভোর্স পেলেই বিয়ে করে নেবেন তাঁদের বাড়ির মেয়েকে।

নিজের দেওয়া সেই কথা রাখেনও কাঞ্চন। ১০ জানুয়ারি হয়েছিল পিঙ্কির সঙ্গে ডিভোর্স। এরপর ভ্যালেন্টাইন্স ডে-র দিন ১৪ ফেব্রুয়ারি শ্রীময়ীকে আইনি বিয়ে করেন। হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাবও দেন ৫৪ বছরের অভিনেতা।

বায়োস্কোপ খবর

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.