বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: ‘শহিদ দিবস’-এ আরও কাছাকাছি শ্রীময়ী-কাঞ্চন, পাশাপাশি বসে শুনলেন মমতার ভাষণ
২১ মে-তে পাশাপাশি বসে মমতার ভাষণ শুনছেন শ্রীময়ী চট্টোরাজ আর কাঞ্চন মল্লিক। 

Kanchan-Sreemoyee: ‘শহিদ দিবস’-এ আরও কাছাকাছি শ্রীময়ী-কাঞ্চন, পাশাপাশি বসে শুনলেন মমতার ভাষণ

  • লুকোছাপা এখন আর নেই বললেই চলে। আদালতে চলছে কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের মামলা। আর প্রায়ই একসঙ্গে হাজির হচ্ছেন শ্রীময়ী-কাঞ্চন। ২১ মে তৃণমূলের শহিদ দিবসেও উঠে এল এমনই ছবি। 

বৃহস্পতিবার ২১ জুলাই তৃণমূলের শহিদ দিবসের মঞ্চে উপস্থিত ছিলেন বহু তারকা। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী, নুসরত জাহান; তারকা বিধায়ক রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, জুন মালিয়া-রা তো ছিলেনই। সঙ্গে এদিন দেখা মিলল অরিন্দম শীল, ঋত্তিকা সেন, সাহেব চট্টোপাধ্যায়, ভরত কল, পরিচালক হরনাথ চক্রবর্তী, পরিচালিক সুদেষ্ণা রায়, অভিনেত্রী অনামিকা সাহা, সোহিনী সেনগুপ্ত, দোলন রায়দের মতো তারকারা। হাজির ছিলেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজও।

বিধানসভা ভোটে জিতেছেন কাঞ্চন। শ্রীময়ী ভোটে না দাঁড়ালেও তৃণমূলের মঞ্চে তাঁকে দেখা গিয়েছে বহুবার। এবারেও পাশাপাশি বসে শুনলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ। ২১ জুলাইয়ের সবটাই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন কাঞ্চন-বান্ধবী। সঙ্গে মমতার কাছ থেকে উপহার হিসেবে পাওয়া পিচ রঙের শাড়িটিও।

লুকোছাপা এখন আর নেই বললেই চলে। আদালতে চলছে কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের মামলা। আর প্রায়ই একসঙ্গে হাজির হচ্ছেন শ্রীময়ী-কাঞ্চন। তা সে অভিনেত্রীর জন্মদিন হোক বা মাহেশের রথের মেলা। অনেকে তো বলছে দিনকয়েক আগে পাহাড়ে ঘুরতেও গিয়েছিলেন একসঙ্গে। শ্রীময়ীর কালো রোদ চশমায় পড়েছিল কাঞ্চনের ছায়া।

গত বছর হঠাৎই সামনে আসে কাঞ্চন মল্লিক আর তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আলাদা হয়ে যাওয়া। বরের নামে একাধিক অভিযোগ তুলে সেই সময় থানাতেও গিয়েছিলেন পিঙ্কি। ছেলেকে নিয়ে বাপের বাড়িতেই থাকেন এখন। কাঞ্চন তো এমন অভিযোগও করেছে, একমাত্র ছেলের সঙ্গে দেখা করতে দেয় না বউ। তবে এসব বিতর্কের মাঝেই বারবার একসঙ্গে সামনে এসেছেন কাঞ্চন-শ্রীময়ী। এই কারণেই হয়তো বলে, যা রটে কিছু তো ঘটে!

বন্ধ করুন